মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

কুমিল্লার চৌয়ারায় অ‌ভিযানে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা

কুমিল্লার চৌয়ারায় অ‌ভিযানে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা
কুমিল্লার চৌয়ারায় অ‌ভিযানে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা। ছবি: সংগৃহীত

কুমিল্লার চৌয়ারায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ দুপুর ১২টায় জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা বাজার এলাকায় এ বিশেষ তদারকি অভিযান চালানো হয়।

জানা যায় এ সময় দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, অনুমোদনহীন কসমেটিকস বিক্রি, ফার্মেসীতে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি ও ওষুধের গায়ের মূল্য কেটে বেশি দামে বিক্রির অভিযোগে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অন্যান্য দোকানি ও ব্যবসায়ীদের সতর্ক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিক্তার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আছাদুল ইসলাম।

জাতীয় ভোক্তা অধিক্তার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আছাদুল ইসলাম বলেন, অনুমোদনহীন কসমেটিকস বিক্রি, ফার্মেসীতে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি ও ওষুধের গায়ের মূল্য কেটে বেশি দামে বিক্রির অভিযোগে ৪ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর ইসরাইল হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর একে আজাদ এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।