মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

রণবীরকে টেনে ধরে রাখা যাচ্ছে না: দীপিকা

Can't keep Ranveer down: Deepika
রণবীরকে টেনে ধরে রাখা যাচ্ছে না: দীপিকা। ছবি: সংগৃহীত

তারকাদের কত রকমের ইচ্ছে আবদার থাকে। কেউ কেউ তো আবার কিছু জিনিষ নিয়ে এতই অবসেসড হন যে বলার ভাষা থাকে না। তেমনই এক জিনিসের প্রতি আসক্ত রণবীর সিং।

স্বামীর আবদার মেটাতে মেটাতে দীপিকা নাজেহাল।কী এমন জিনিস যার থেকে বেরোতে পারছেন না অভিনেতা। এমনকি দীপিকাও তাকে আয়ত্বে আনতে পারছেন না। তাই হয়ত সবার সামনে আনলেন সেই তথ্য। সোজা জানিয়ে দিলেন তার থেকেও বেশি এই জিনিসে আসক্ত রণবীর।

সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেছেন দীপিকা। যাতে দেখা যাচ্ছে একটি মানুষের ন্যায় কার্টুনকে আজকে ধরে রাখা যাচ্ছে না। বরং সে হাত বাড়িয়ে ধরতে চাইছে গাছ! একের পর এক নতুন ধরনের গাছ দেখে মন উৎফুল্ল সেই ব্যক্তির। রণবীরকে উদ্দেশ্য করেই সেই কার্টুন পোস্ট করলেন দীপিকা। বললেন, “এটা তুমি। যে গাছ দেখলে নিজেকে সামলে রাখতে পারো না। সবধরনের গাছ তোমায় কিনতে হয়।” বরের আসক্তির কথা প্রকাশ্যে এনেছেন দীপিকা।”

এমন অনেক তারকা আছে গাছের প্রতি অনেক ভালোবাসা । তাদের মধ্যে কেউ কেউ তো বারান্দা থেকে সিঁড়ি সর্বত্র বাগান বানিয়ে ফেলেছেন। শুধু গাছ লাগানো নয়, গাছের পরিচর্যা করতে হয়। একদা দীপিকা জানিয়েছিলেন, ঘর সংসারের দিকেও বেশ মন রণবীরের। সব কিছুই নিজের দায়িত্বে সামলান।