মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

‘ডন ৩’-তে থাকছেন না শাহরুখ, তার জায়গায় কে আসছেন?

‘ডন ৩’-তে থাকছেন না শাহরুখ, তার জায়গায় কে আসছেন?
‘ডন ৩’-তে থাকছেন না শাহরুখ, তার জায়গায় কে আসছেন?। ছবি: সংগৃহীত

শাহরুখ খান। দর্শকের চোখে তিনি কিং খান, বলিউড বাদশা। সিনেমা পাড়ায় তিনি হলেন ডন। আবার কারো কাছে কিং অব রোমান্স! সম্প্রতি পরিচালক ফারহান এবং প্রযোজক রীতেশ সিদওয়ানি ইতিমধ্যেই ‘ডন ৩’ ছবি নিয়ে শাহরুখের সঙ্গে বৈঠক করেছেন তবে শাহরুখ নাকি এই ছবিতে অভিনয় করতে ইচ্ছুক নন।

কিং খান ছবিটি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পর ডন থ্রি টিমের পক্ষ থেকে পরিকল্পনা করা হচ্ছিল যে কীভাবে এটা নিয়ে সিদ্ধান্ত নেওয়া যায়। কোনও একজন অভিনেতাকে চাইছিলেন যাঁরা শাহরুখের ডন সিরিজের আগের রেশ ডন থ্রিতেও রাখতে পারেন। এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়, সফল এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে, ‘ডন’ এর চরিএে দেখা যাবে ‘দিল ধরকনে দো’, ‘গাল্লি বয়’-এর তারকা, দীপিকা পাড়ুকোনের স্বামী, রণবীর সিং কে।

ইতিমধ্যেই নাকি রণবীরের সিংয়ের সঙ্গে একটি ভিডিও শ্যুট করা হয়ে গিয়েছে। সেটা এখনও রিলিজ করা হয়নি। সেটা খুব শীঘ্রই রিলিজ করা হবে বলে জানিয়েছে ডন থ্রি টিম। এবার তাহলে, ‘ডন’ এর জনপ্রিয় সংলাপ, ‘ডন কো পাকার না মুশকিল ই নেহি নাহ মুমকিন হ্যা’, অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের পর রণবীর সিংয়ের মুখে শোনা যাবে।

উল্লেখ্য, শাহরুখ খানের ছবি পাঠান মুক্তি পেয়েছে। এর পরে জুন মাসে জওয়ান ছবিটি মুক্তি পাওয়ার কথা। তারপরেই ইতিমধ্যে দুনকি ছবির শ্যুটিংও শুরু করে দিয়েছেন তিনি।