মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

জীবনটাকে চাটনি বানিয়ে ফেলেছে: স্বস্তিকা

জীবনটাকে চাটনি বানিয়ে ফেলেছে: স্বস্তিকা
জীবনটাকে চাটনি বানিয়ে ফেলেছে: স্বস্তিকা। ছবি: সংগৃহীত

স্বস্তিকা মুখার্জি কাজ করেছেন বহু সিনেমায়। যদিও ক্যারিয়ারে অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘কলকাতার মিডিয়া চিরকাল আমার ব্যক্তিগত জীবন নিয়ে চাটনি বানিয়েছে।’

তিনি বলেন, ‘কলকাতার কিছু কিছু সংবাদমাধ্যম এতদিন আমার ছবি নিয়ে কোনো আলোচনা করেনি। তার বদলে আমি কার সঙ্গে কোন হোটেলে বসে কফি খেলাম, আমার ব্যক্তিগত জীবনে কী ঘটছে, এই সব নিয়েই লিখে গেছে। সেগুলো দিয়ে হয় কুলের চাটনি বানিয়েছে, নয় টমেটোর চাটনি বানিয়েছে।’

ঠোঁটকাটা’ বলে পরিচিত এই অভিনেত্রী বলেন, ‘এক বছরে আমার পাঁচটি ছবিও মুক্তি পেয়েছে। তার মধ্যে দু’-তিনটি ছবি হিট। সেই সংবাদমাধ্যমগুলো এক অক্ষরও লেখেনি সেই ছবিগুলো নিয়ে। এখন অবশ্য তারা সমীকরণ ঠিক করতে চায় আমার সঙ্গে। কিন্তু আমার উৎসাহ হারিয়ে গেছে।’

সম্প্রতি স্বস্তিকাকে প্রযোজক সন্দীপ সরকার ‘নগ্ন ছবির নমুনা’ পাঠিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এরপর ‘শিবপুর’ সিনেমার অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় অভিযোগ করেন, ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য।

এ অভিযোগের পর ফেসবুক পোস্টে স্বস্তিকা জানান, ‘শিবপুর’ সিনেমায় যুক্ত হয়েই ওই বিব্রতকর অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি। তাই ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তিনি যাবেন না। এরপর থেকেই এই ছবিকে নিয়ে নতুন করে আলোচনার সৃষ্টি হয়।