জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

এখনো রণবীরকে ভালোবাসেন, ফোনও করেন—বললেন দীপিকা পাড়ুকোন

Ranbir Kapoor-Deepika Padukone
ছবি: সংগৃহীত

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সংসারে সেপ্টেম্বরেই আসবে নতুন সদস্য। এ মুহূর্তে তার আগমনের জন্যই দিন গুনছেন তারা। তবে এরই মাঝখানে হঠাৎই এলো দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুরের কথা!

তাদের প্রেম ছিল ভক্তদের কাছে হট টপিক। সেই ভালোবাসা পরিণয়ের আগেই ভেঙে যায়।

রণবীর এখন আলিয়া ভাটের বাধ্য স্বামী ও মিষ্টি রাহার বাবা। ঠিক এরই মধ্যে হঠাৎই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলল দীপিকার একটি পুরোনো সাক্ষাৎকার। যেখানে রণবীরের সঙ্গে ব্রেকআপের পরের সময় নিয়ে মন খুলে কথা বলেছিলেন দীপিকা।

এ অভিনেত্রী জানিয়েছেন, এখনো তিনি রণবীরকে ভালোবাসেন।

‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ১১ বছর পূর্ণ করল। এ সিনেমা তখন জনপ্রিয়তার একটা আলাদা মাত্রায় পৌঁছে গিয়েছিল।

তবে আরও একটি কারণে এটি চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। আসলে সিনেমাটিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। অথচ তার আগেই প্রেমের সম্পর্ক ভেঙেছিল তাদের।

আর রোম্যান্টিক ধারার এ সিনেমার জন্য ব্রেকআপের পরও একসঙ্গে কাজ করেছিলেন তারা। তাদের রসায়ন বক্স অফিসে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছিল। এদিকে সিনেমার প্রচারের সময়ই রণবীর ও দীপিকা স্পষ্ট করে দিয়েছিলেন যে, তাদের প্রেম ভাঙার পর তারা দুজনেই মুভ অন করেছেন এবং তারা একে অপরের ভালো বন্ধু হয়ে থাকবেন।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, তিনি রণবীরকে এখনো ভালোবাসেন কিনা? জবাবে তিনি বলেন, ‘অবশ্যই ভালোবাসি। আসলে ও এমন একজন মানুষ, যাকে আমি সব সময় ভালোবেসেছি। আর ওকে নিয়ে আমি যথেষ্ট পজেটিভ এবং অত্যন্ত প্রোটেক্টিভও। যখন আমি ওর প্রেমে পড়ি কিংবা যখন আমি ওর কাজ দেখি, ভালোমন্দ যা-ই হোক না কেন, আমার মাথায় একটা নিজস্ব চিন্তা কাজ করে, যেটা আমি ওর সঙ্গে শেয়ার করি।’

দীপিকা পাড়ুকোন আরও বলেন, ‘আমি হয়তো ফোন করে ওর সঙ্গে কথা বলি। ওর জীবনে একটা সময় গেছে, যখন আমার মনে হয়েছিল, ওর ব্যবহার পাল্টে গেছে। বিষয়টি আমাকে খুবই ভাবিয়েছে। আর এই পরিবর্তন স্থায়ী নাকি তা তৈরি করা হয়েছে, সেটা জানার জন্য আমরা আর একে অপরের জীবনে নেই। কিন্তু মূল বিষয়টি হলো— ওর সম্পর্কে যে বিষয়গুলো জানা যাচ্ছিল, তা নিয়ে ওকে ফোন করে বলার অধিকার আমার ছিল বলেই আমি মনে করি। এমনকি এটাও মনে করি যে, যা চলছে তা ঠিক হচ্ছে না, এটা বলারও অধিকার ছিল।’

উল্লেখ্য রণবীর বিয়ে করেছেন অভিনেত্রী আলিয়া ভাটকে। তাদের এক কন্যাসন্তান রয়েছে। অন্যদিকে দীপিকা পাড়ুকোন গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। বর্তমানে প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় রয়েছেন এই তারকা জুটি।