জুলাই ২৭, ২০২৪

শনিবার ২৭ জুলাই, ২০২৪

অনাগত সন্তান হারালেন ইরফান সাজ্জাদ ও তার স্ত্রী

ইরফান সাজ্জাদ ও তার স্ত্রী
ইরফান সাজ্জাদ ও তার স্ত্রী। ছবি: সংগৃহীত

অনাগত যমজ সন্তান হারিয়েছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। তিনি প্রথমবার বাবা হওয়ার আনন্দ ভেস্তে হারানোর ব্যাথায়।ইরফান সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই বিষয়টি জানিয়েছেন।

ইরফান ‘মঙ্গলবার ২৩ মে’ তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। এবং ক্যাপশনে তিনি লেখেন, তাদের নাম রেখেছিলাম *প্রিয় আর মায়া*। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল।

তিনি বললেন, আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দের বছর ধরে অসুস্থ।চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। তারমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। এ কারণে আমি দেড় বছর সেভাবে কাজ করি নি।আমি সবসময় পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করেছি।

তিনি আরো বললেন, গত ৫ মে তাকে বাংলাদেশ আনার কথা ছিলো। টিকিট কনফার্ম ও ছিলো। কিন্তু হঠাৎ করে সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। তারপর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এরপর বড় সার্জারি হয় তার। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে আর পৃথিবীর আলো দেখাতে পারেননি।’

তার কথায়, আমার স্ত্রী শারীরিক অবস্থা এতো খারাপ হয়ে গেছে যে চিকিৎসকের আর কিছুই করার উপায় ছিলো না। আমার স্ত্রী এখনো অসুস্থ এবং তার চিকিৎসা চলছে।সন্তান কী সেটা উপলব্ধি করছি, এই অনুভূতি আসলেই ভাষায় প্রকাশ করার মতো না। সবাই দোয়া করবেন শিগগিরই যেন স্ত্রীকে সুস্থ করে দেশে ফিরতে পারি।