মে ৩, ২০২৪

শুক্রবার ৩ মে, ২০২৪

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন শ্রাবন্তী, বললেন ‘অবাক হচ্ছি তার নাম শুনে’!

Srabanti Chatterjee
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

বারবার প্রেমের জুটি, বিয়ে-বিচ্ছেদ আর সমালোচনায় জড়িয়ে পড়লেও থামেন না জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার অভিনেতা জিতু কমলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী স্পষ্ট করেছেন এ বিষয়ে।

“আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি জিতু কমলের নামটা শুনে। আরও অনেকের নাম জুড়ে দেওয়া হয় আমার সঙ্গে। মানুষ অনেক কিছুই ভাবে। কিন্তু আমি তো জানি সত্যিটা কী! প্রেম, ভালোবাসা, এ সবই অভিনয়কে ঘিরে। অন্যকিছু নয়। বর্তমানে আমি সিঙ্গেল।” – বলেছেন শ্রাবন্তী।

শুধু প্রেমের গুঞ্জন নয়, সিনেমায় সুযোগ পেতে কি নির্মাতাদের সাথে ‘সুসম্পর্ক’ রাখতে হয় – এমন প্রশ্নেরও জবাব দেন এই অভিনেত্রী।

“শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি নয়। সব ইন্ডাস্ট্রিতেই এটা আছে। যেকোনো করপোরেট সেক্টরেই এটা দেখা যায়। তবে আমার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেনি। ৯ বছর বয়স থেকে অভিনয় করছি। সকলের সঙ্গেই আমার মোটামুটি সম্পর্ক ভালো।” – বলেন শ্রাবন্তী।

তবে ‘সুসম্পর্ক’ রাখার জন্য যে পন্থা অনেকে বেছে নেন, সেটা শ্রাবন্তী কখনোই করেননি বলে তার দাবি।

“যে ‘সুসম্পর্ক’র কথা বলা হচ্ছে— আমি সেই পন্থা কখনও নিইনি। এই বিষয়ে বাকিদের ব্যাপারে জানি না। যারা করেন, সেটা তাদের ব্যক্তিগত বিষয়। তারা হয়তো নিজেরা সেই জায়গাটা নিয়ে ভেবেছেন। আমি এই নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।” – যোগ করেন তিনি।

অভিনয় জীবনে নানা সমালোচনার মুখে পড়েছেন শ্রাবন্তী। দর্শকদের সমালোচনা সামলানো কতটা কঠিন – এমন প্রশ্নেরও উত্তর দেন তিনি।

“সত্যি কথা বলতে, দর্শকদের সমালোচনা খারাপ লাগে। মধ্যবিত্ত পরিবারে বড় হয়েছি। যথেষ্ট লড়াই করেই আজকের জায়গায় এসেছি। মানুষ আমার স্ট্রাগলের কথা না ভেবেই সমালোচনা করতে শুরু করে। সবাই তো আমার বাড়ি এসে দেখতে যাচ্ছে না, জীবনে আমাকে কতটা ভুগতে হয়েছে।” – বলেন শ্রাবন্তী।