মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

৩ সন্তানকে নিয়ে একফ্রেমে এলেন চিত্রনায়ক আলমগীর

Actor Alamgir came in one frame with 3 children
ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিত্র নায়ক আলমগীর দেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুনা লাইলার সঙ্গে সিনেমা করতে গিয়ে প্রেমে পড়ে যান। এক সময় তারা বিয়ে করেন। আলমগীরের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়।

এরপর মান-অভিমানে সন্তানরা দূরে সরে যান। কিন্তু এক সময় আখিঁ আলমগীর, আলমগীর-রুনা লাইলার সঙ্গে মিশতে থাকেন। তাকে সব সময় মিডিয়ার সামনে দেখা যেতো। কিন্তু কখনো জানা যায়নি তার আর ভাই-বোন আছে।

সম্প্রতি ঢালিউডের জীবন্ত কিংবদন্তির সঙ্গে তাঁর তিন ছেলে-মেয়ের ছবি প্রকাশ্যে এসেছে। তাঁর মেয়ে সঙ্গীত শিল্পী আঁখি আলমগীর নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে ভাই-বোনদের পরিচয় করিয়ে দিয়েছেন।

ছবিতে দেখা গেছে, আঁখি আলমগীর এবং বোন মেহরুবা আহমেদ ও একমাত্র ভাই তাসবির আহমেদকে। এতো দিন আঁখি ছাড়া বাকি দুজন মিডিয়ার কাছে অনেকটা আড়ালেই থেকেছেন। চিত্রনায়ক আলমগীর ও আঁখির ভক্তদের অনেকেই তাদের সঙ্গে পরিচিত নন। ছবি পোস্ট করে তাইতো ভক্তদের সঙ্গে ভাই-বোনকে পরিচয়ে করিয়ে দিতে আঁখি লিখেছেন, ‘আব্বুর সাথে আমরা তিন ভাই বোন।’

ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের শুভেচ্ছা পাচ্ছেন আঁখি ও তার পরিবার। কেউ লিখেছেন, ‘প্রথমবারের মতো জানলাম ও দেখলাম নায়ক আলমগীর সাহেবের আরও দুইটি ছেলে মেয়ে ও কন্ঠ শিল্পী আঁখি আলমগীর এর দুইজন ভাইবোন আছেন।’ কেউ লিখেছেন, ‘সবার জন্য শুভকামনা, সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করছি।’

আলমগীরের প্রথম স্ত্রী ছিলেন গীতিকার খোশনূর আলমগীর। এ সংসারেই আঁখি আলমগীর, মেহরুবা ও তাসবিরের জন্ম হয়। খোশনূরের সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে উপমহাদেশের বরেণ্য কণ্ঠশিল্পী রুনা লায়লাকে বিয়ে করেন আলমগীর।