এপ্রিল ২৪, ২০২৪ ২:৩৮ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:৩৮ পূর্বাহ্ণ

১৯ হাজার ফুট উঁচুতে দেশের পতাকা ওড়াবেন তোরসা

Rafah Nanjeba Torsa will fly the country's flag at a height of 19 thousand feet
১৯ হাজার ফুট উঁচুতে দেশের পতাকা ওড়াবেন তোরসা। ছবি: সংগৃহীত

রাফাহ নানজিবা তোরসা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ বিজয় হন তিনি। তিনি অভিনয় জগৎ তে নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম টেলিফিল্ম ‘স্বপ্ন তোমার জন্য’। তারপর আরো কাজ করেছেন।সবকিছু নিয়ে তিনি ব্যস্ত।

এছাড়া নিয়মিত বিভিন্ন সামাজিক কাজে অংশ নিচ্ছেন তিনি। নতুন খবর হচ্ছে আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’য় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন তোরসা। খবরটি জানিয়েছেন মডেল নিজেই।

তোরসা বলেন, এবারের পথচলাটা একটু ভিন্ন। কারণ আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করব। এটি জি২০ সামিটের অংশ। এটা নিঃসন্দেহে ভালো লাগার। আমার সবটুকু মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করব দেশের সম্মান বয়ে আনতে। সবাই আমার জন্য দোয়া করবেন।

নিজের অনুভূতির কথা জানিয়ে এই মডেল আরও বলেন, ভাবতেই ভালো লাগছে এত বড় একটা আয়োজনে আমি সুযোগ পাচ্ছি, এমনকি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের অন্তর্ভুক্ত হতে যাচ্ছি। এটা আমার জন্য যেমন গর্বের, আমার দেশকে উপস্থাপন করারও মোক্ষম সময়।

জানা গেছে, আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’ শোটি আগামী ২৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হওয়ার জন্য নির্ধারিত। গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট। এতে জি২০ দেশের অনান্য মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থদের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের তোরসা অংশ নিয়ে ১৯ হাজার ফুট পাহাড়ের ওপর পদধূলি রাখবেন দেশের পতাকা হাতে। এতে যারা অংশ নেবে তারা শান্তি ও বন্ধুত্বের আদর্শের মাধ্যমে ক্ষমতায়নের ওপর আলোকপাত করবে।

এছাড়াও তারা র‌্যাম্পে হাঁটবেন। পুরো অনুষ্ঠান নিয়ে একটি ডকুমেন্টারি হবে। যা নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইমে দেখানো হবে। কান চলচ্চিত্র উৎসবসহ বিভিন্ন আন্তর্জাতিক উৎসবেও এটি দেখানো হবে বলে জানান তোরসা।

যারা র‌্যাম্পে হাঁটবেন তাদের মধ্যে রয়েছেন ভারতের বংশিকা পারমার, মিস আর্থ, গিউলিয়া রাগাজিনি, ইতালির মিস আর্থ, লিন্ডসে কফি, মার্কিন যুক্তরাষ্ট্রের মিস আর্থ, ইউমি কাটো, জাপানের মিস ইউনিভার্স, লুইসা বার্টন, যুক্তরাজ্যের মিস আর্থ, অ্যানাবেলা ফ্লেক। জার্মানি থেকে মিস আর্থ, বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড’র রাফাহ নানজিবা তোরসা।