জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

মা হলেন ইয়ামি গৌতম

Yami Gautam
ছবি: সংগৃহীত

তিন বছর আগে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। এবার বিয়ের তৃতীয় বিবাহবার্ষিকী সন্তান কোলে নিয়ে পালন করতে চলেছেন এই তারকা দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর জানায়, আজ সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা দুজনেই জানিয়েছেন সন্তান আগমনের খবর। জানিয়েছেন তাদের সন্তানের নাম।

ইনস্টাগ্রামের এক পোস্টে ইয়ামি লেখেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র বেদাবিদের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসেছে। আপনারা সকলে ওকে আশীর্বাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন। আমাদের সন্তানের জন্য প্রার্থনা করবেন।

গত ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সি এই অভিনেত্রী। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান।

উল্লেখ্য, ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমা পরিচালনা করেন আদিত্য ধর। এ সিনেমার সেটে ইয়ামি ও আদিত্য ধরের প্রেমের সম্পর্কের শুরু। তবে বিয়ের আগে একসঙ্গে জনসম্মুখে হাজির হননি তারা। ২০২১ সালের ৪ জুন গোপনে বিয়ে করেন এই দম্পতি।

২০১০ সালে বলিউড চলচ্চিত্রে পা রাখেন ইয়ামি গৌতম। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘বাদলাপুর’, ‘কাবিল’, ‘সরকার থি’, প্রভৃতি।