জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায়? কী জবাব দিলেন শাহরুখ!

ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায়? কী জবাব দিলেন শাহরুখ!
ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায়? কী জবাব দিলেন শাহরুখ!। ছবি: সংগৃহীত

এই মুহূর্তে জাওয়ান নিয়ে বড়ই ব্যস্ত শাহরুখ খান। মাঝে মাঝে ভক্তদের টুইটারে আস্ক এসআরকে সেশনের মাধ্যমে সময় দেন বলিউড কিং শাহরুখ খান। সোমবারে টুইটারে আড্ডা বসালেন শাহরুখ।

সোমবারও (১১ জুন) ছিল এমনই একদিন। মাত্র ১৫ মিনিটের জন্যই এসেছিলেন এসআরকে। আপাতত জাওয়ান আর ডাঙ্কির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

টুইটারে এক অনুরাগী শাহরুখ খানকে প্রশ্ন করেন, ‘আপনি যে খ্যাতি পেয়েছেন তেমন কেউ কখনও পায়নি, কেমন লাগে আপনার?’ জবাবে কিং খান লিখলেন, ‘কেউ কখনও কিন্তু এর পিছনে থাকা কঠিন পরিশ্রমটা দেখল না। এটা আমি সবচেয়ে বেশি উপভোগ করি

আস্ক এসআরকেতে ট্রোলারদেরও ট্রল করেন তিনি। যেমন একজন লিখেছেন, ‘আপনার কাছে ১৫ মিনিটই কেন থাকে? ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায় বুঝি?’ জবাবে শাহরুখ লিখলেন, ‘বেটা তুমি বলেছ, আমি শুনে নিয়েছি। যা এবার গিয়ে ঘর পরিষ্কার করো।’

এবার জাওয়ান আসার পালা।প্রথমে ঠিক ছিল ২ জুন ‘জওয়ান’ মুক্তি পাবে। পরে তা পিছিয়ে ৭ সেপ্টেম্বর করা হয়েছে।ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার পোস্টার। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’। ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ। একই সঙ্গে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে।