জুলাই ২৫, ২০২৪

বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০২৪

বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে সিএনজি চালক

Char Jabbar Thana, Noakhali
চরজব্বর থানা, নোয়াখালী | ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক মাদরাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত আক্তার হোসেন (২৫) উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরক্লার্ক গ্রামের মো. ফয়েজ উল্যাহর ছেলে। তিনি চাঁদপুর জেলার জামিয়া হাবিবীয়া কওমি মাদরাসার মেসকাত জামাতের ছাত্র ছিলেন।

বুধবার (১৯ জুন) বিকেলের দিকে অভিযুক্ত সিএনজি চালিত অটোরিকশা চালক আক্তার হোসেনকে (২৫) নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার চরজব্বর টু সোনাপুর সড়কের সুলতান নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আলী চাঁদপুরে ঈদুল আজহা উদযাপন করে গতকাল বিকেলে বাড়ি ফিরছেন। যাত্রা পথে নোয়াখালী সদরের সোনাপুর টু চরজব্বর সড়কে সুলতান নগর এলাকায় পৌঁছলে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা আলীর পায়ে, মাথা ও মুখে গুরুত্বর আঘাত লাগে ।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়। তাৎক্ষণিক স্থানীয়রা সিএনজি চালককে আটক পুলিশে সোপর্দ করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাউছার আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত ছাত্রের বাবা বাদী হয়ে আটক সিএনজি চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারিক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।