জুলাই ২৭, ২০২৪

শনিবার ২৭ জুলাই, ২০২৪

পরকীয়াকে সুস্থতার লক্ষণ বললেন অপরাজিতা আঢ্য

Aparajita Adhya
অভিনেত্রী অপরাজিতা আঢ্য | ফাইল ছবি

সামাজিকভাবে একটি ঘৃণ্য শব্দ ‘পরকীয়া’ । তবে এটি মানবজীবনের অংশ হয়েই রয়েছে। বেশির ভাগই নিকৃষ্টতম পন্থা বলে বিশ্বাস করলেও অনেকে পরকীয়ার সমর্থনেও কথা বলেন। বিনোদন অঙ্গনে পরকীয়া একটি চিরচেনা শব্দ। তারকাদের মাঝে এর প্রভাব অনেক বেশি। পরকীয়ার সমর্থনে প্রকাশ্যে কথাও বলেছেন অনেক তারকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য পরকীয়াকে সমর্থন করেছেন। তিনি বলেন, পরকীয়া সুস্থতার লক্ষণ। যদিও অনেকেই আমার এই কথায় খেপতে পারেন, তবে এ বিষয়ে আমার যুক্তি গুলো শুনলে আপনারও ভুল ভাঙবে।

অপরাজিতা বলেন, “কেন পরকীয়া আটকাতে হবে। এটা তো সুস্থতার লক্ষণ। চিরাচরিত ছিল। রামায়ণ-মহাভারতের সময় থেকে ছিল পরকীয়া। এটা জীবনের স্বাভাবিক ধর্ম।”

তিনি বলেন, “কারো কাউকে ভালো লাগতেই পারে। আমি কারো সঙ্গে ঘর করি বলে জীবনে কাউকে ভালোবাসব না, কোনো ভালো জিনিস দেখব না, এমনটা তো হতে পারে না। যার যত অপশন বেশি, তার জীবনে তত মানুষ আসতেই পারে। এবার কেউ সেটা কিভাবে ব্যালান্স করবে সেটা সেই মানুষটার ব্যাপার। কিন্তু এতে তো কোনো অপরাধ নেই।”

অপরাজিতা মনে করেন, ভালো লাগা হতেই পারে বিয়েতে বা সম্পর্কে থাকাকালীন। তিনি বলেন, “আমি আমার সংসারকে বেশি গুরুত্ব দেব না অন্য কাউকে, সেটা আমি ঠিক করব। পাখিকেও তো খাঁচায় বন্দি রাখা ঠিক নয়। কাউকে না ঠকালেই হবে।”

অপরাজিতাকে এখন দেখা যাচ্ছে ‘জল থইথই ভালোবাসা’ ধারাবাহিকে। এর আগে লক্ষ্মী কাকিমা সুপারস্টারে কাজ করেছিলেন তিনি।