জুলাই ২৫, ২০২৪

বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০২৪

উড়ন্ত বিমানে অভিনব উপায়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব পাইলটের

A pilot proposes to his girlfriend in a novel way on a flying plane
উড়ন্ত বিমানে অভিনব উপায়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব পাইলটের। ছবি: সংগৃহীত

যাত্রীবাহী বিমানে নিজের প্রেয়সীকে বড় চমক দিলেন একজন লেবানিজ পাইলট। টেকঅফের কিছুক্ষণ আগে বিমানের ২৪৫ জন যাত্রীর সামনে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন মিডলইস্ট এয়ারলাইন্সের ক্যাপ্টেন ইব্রাহিম খতিব।

বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে মিডল ইস্ট এয়ারলাইন্সের একজন ক্যাপ্টেন ইব্রাহিম খতিব, বিমানের প্যাসেঞ্জার এনাউন্সমেন্ট সিস্টেমটি ব্যবহার করেন।

ভাইরাল হওয়া রোমান্টিক মুহূর্তটির একটি ছোট ভিডিওতে, তাকে ককপিটে বোর্ডে থাকা ব্যক্তিদের সম্বোধন করতে দেখা যায়, এই বলে: “প্রিয় যাত্রীরা, আমি আজ বিমানে বিশেষ এক যাত্রীকে স্বাগত জানাতে চাই। তার নাম চিরিন এল-হাজ চেহাদে। আপনি দয়া করে একটু দাঁড়াতে পারেন?” বিমানের অন্য যাত্রীরা সেই মুহূর্তটির ছবি তুলতে ব্যস্ত ছিলেন।

খতিব বলেন, “আমি তোমাকে ২৪৫ জন যাত্রীর সামনে জানাতে চাই যে আমি তোমাকে ভীষণ ভালোবাসি এবং আমার বাকি জীবনের জন্য তোমার সঙ্গে এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চাই।” জানালার সিটের পাশে দাঁড়িয়ে থাকা চেহাদ প্রেমিকের এসব কর্মকাণ্ড দেখে লজ্জায় মুখ ঢেকে ফেলেন। যদিও সহযাত্রীরা যুগলকে করতালি দিয়ে অভিনন্দন জানান।

খতিব সবার সামনে সেই বিখ্যাত প্রশ্নটি করে বলেন, “চেহাদ, তুমি কি আমাকে বিয়ে করবে?” বেশ কয়েকজন যাত্রীকে চেহাদকে ‘হ্যাঁ’ বলতে উৎসাহিত করতে শোনা যায় তার আগেই অবশ্য সে আনন্দের সঙ্গে জানিয়ে দেন, “আমি অবশ্যই করব।”

ঘটনাটি কোন বিমান বন্দরে ঘটেছে তা এখনো জানা যায়নি। ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা ভিডিওটি দেখে যুগলকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘’বিষয়টি খুব সুন্দর।” আরেকজন লিখেছেন, “এত মিষ্টি উপায়ে বিবাহের প্রস্তাব সত্যিই অবিস্মরণীয়।”