মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

ঈদে নতুন সিনেমা নিয়ে আসছেন নিরব-বুবলী

ঈদে নতুন সিনেমা নিয়ে আসছেন নিরব-বুবলী
ঈদে নতুন সিনেমা নিয়ে আসছেন নিরব-বুবলী। ছবি: সংগৃহীত।

এবার ঈদে একে অন্যের প্রতিযোগী হয়ে আসবে শাকিব খান এবং শবনম বুবলি। তার থাকবে একে অপরের বিপরীত। নিরব ও বুবলি নতুন সিনেমা আসছে।তার নাম ক্যাসিনো।শুটিং শেষ হলেও গত তিন বছর ধরে আটকে থাকায় ছবিটি নিয়ে হতাশা দেখা দিয়েছিল দর্শকমহলে।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে নিরব-বুবলী অভিনীত সিনেমা ‘ক্যাসিনো’।গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির।

তিনি বলেন, ‘সিনেমাটির শুটিং ২০২০ সালে শেষ হয়েছে। একটা সিনেমার প্রযোজক, পরিচালক থেকে শুরু করে সিনেমা সংশ্লিষ্ট সবাই চান কাজ শেষ করে দ্রুতই সিনেমাটি মুক্তি দিতে। কিন্তু সেটি কিছু ইন্টারনাল সমস্যার কারণে পারিনি আমরা। এই সিনেমার পোস্ট প্রোডাকশন শেষ করতে সময় লেগেছে।’

বুবলী বললেন, ছবিটি অবশেষে মুক্তি পাবে, ভালো লাগছে। ইতোমধ্যে ছবির প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছেন। থ্রিল, অ্যাকশন ঘরানার ছবি এটি। আমার বিশ্বাস, ঈদে প্রেক্ষাগৃহে বেশ জমবে ছবিটি।

নিরব বলেন, শুটিং শেষ করার পরপর ছবিটি মুক্তি পেলে হয়তো ভালো হতো। কিন্তু টানা প্রায় দুই বছর কোভিডসহ আরও কিছু সমস্যা ছিল। ফলে মুক্তি দেওয়া যায়নি। এখন মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ভালো গল্পের ছবি এটি, কাজও ভালো হয়েছে। ঈদ উৎসবে দর্শকের কাছে খারাপ লাগবে না ছবিটি।

এক মিনিটের টিজারটি নেটদুনিয়ার সকলের নজর কেড়েছে। অনেকেই বলছেন, ছবিটি মুক্তির পর আলোচনায় আসবে। টিজারটিতেও ছবির মূল বিষয়বস্তু ক্যাসিনোর অন্ধকার জগতকে তুলে আনা হয়েছে।

২০১৯ সালে ছবিটির শুটিং শুরু হয়, শেষ হয় ২০২০ সালে।ছবিটিতে নিরব ও বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের।