মে ১৯, ২০২৪

রবিবার ১৯ মে, ২০২৪

কুমিল্লায় আফজল খান ফাউন্ডেশনের ইফতার অনুষ্ঠিত

Iftar of Afzal Khan Foundation held in Cumilla
ছবি: সংগৃহীত

কুমিল্লায় আফজল খান ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) কুমিল্লা মহানগরের মডার্ন কমিউনিটি সেন্টারে এ ইফতার অনুষ্ঠানের আয়োজন করেন তার পরিবার।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় ইফতারের পূর্বে আলোচনায় বক্তব্য রাখেন অধ্যক্ষ আফজল খানের কন্যা সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা।

সাবেক এই সদস্য তার বক্তব্যে বাবার জন্য কুমিল্লার মানুষের কাছে দোয়া চেয়েছেন। মানুষের এ ভালোবাসা নিয়ে আজীবন বেঁচে থাকতে চান তিনি।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ইফতার মাহফিলের দাওয়াত দিয়েছিলেন সাবেক এমপি আঞ্জুম সুলতানা সীমা। এই দাওয়াত গ্রহন করে অংশ গ্রহণ করেছেন রাজনৈতিক ব্যক্তিবর্গ থেকে শুরু করে গণমাধ্যম কর্মী, এবং শতশত সাধারণ মানুষ।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, ‘হাজারো মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই বলে দেয় প্রয়াত নেতা অধ্যক্ষ আফজল খানকে মানুষ কতটুকু ভালবাসেন। জীবিত আফজল খান থেকেও মৃত আফজল খান অধিক জনপ্রিয়। আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি তিনি সাধারণ মানুষের জন্য অনেক কাজ করেছেন, যতটুকু করে গিয়েছেন এটা হয়তো তারই প্রতিদান।’

এছাড়াও অতিথিরা তার আত্মার মাগফিরাত কামনা করেন।

ইফতার মাহফিলে আরও বক্তব্য রেখেছেন অ্যাডভোকেট গোলাম ফারুক,অ্যাডভোকেট শহীদুল হক স্বপন, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান মিঠু, কাউন্সিলর আবদুর রহমানসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।