মে ২৭, ২০২৪

সোমবার ২৭ মে, ২০২৪

সিয়াম কেন বললেন, ‘ধরব কিন্তু ছোঁব না’

সিয়াম কেন বললেন, ‘ধরব কিন্তু ছোঁব না’
সিয়াম কেন বললেন, ‘ধরব কিন্তু ছোঁব না’। ছবি: সংগৃহীত

বিদ্যা সিনহা মিম, সুনেরাহ এবং চিত্রনায়ক সিয়াম একসঙ্গে একটা ছবি ফেসবুকে পোস্ট করেন পরিচালক দীপংকর দীপন।

দীপংকর দীপনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, এক পাশে সুনেরাহ, অন্য পাশে মিমকে নিয়ে মাঝে দাঁড়িয়েছেন সিয়াম। দুই হাতে দুই নায়িকাকে জড়িয়ে ধরলেও হাতের স্পর্শ লাগছে না তাদের শরীরে। হাত দুটো কিছুটা আলগা রেখেছেন সিয়াম। ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘সিয়ামকে বলেছিলাম প্রমোশনে গিয়ে নায়িকাদের হাতটাত ধরো না ভাই…শুনে সিয়াম নতুন স্ট্রাটেজি নিয়েছে।’

নির্মাতার সঙ্গে সুর মিলিয়ে পোস্ট করা ওই ভিডিওতে সিয়াম বলেন, ‘খেয়াল করে দেখেন, আমি একটা নতুন স্ট্রাটেজি হাতে নিয়েছি—দুই পাশেই হাত আছে, কিন্তু ছোঁবে না, মানে ধরব কিন্তু ছোঁব না।’

সিয়াম বা পরিচালক দীপন কেউই স্পষ্ট করেননি বিষয়টি। তবে সিনেমাপ্রেমীদের বুঝতে বাকি নেই, খোঁচাটা চিত্রনায়িকা পরীমনির দিকেই গেছে।গত বছর রায়হান রাফীর ‘দামাল’ সিনেমার প্রচারে গিয়ে মিমের হাত ধরেন শরিফুল রাজ। পরে এই ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণি ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। এমনকী রাজ-মিমের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও পরবর্তীতে অভিযোগ তোলেন তিনি।

এবার কি তেমন ঝামেলা এড়াতেই সিয়ামের এই নতুন ‘কৌশল’ নেওয়া? যদিও ওই সময় ‘হাত ধরাধরি’র ঘটনায় সিয়ামকে ‘ভালো ছেলে’র তকমা দিয়েছিলেন পরী।

প্রসঙ্গত, ‘অন্তর্জাল’ ছবির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামাল। আগামী ২১ জুলাই ছবিটির নতুন মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ।