মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

মিঠুন চক্রবর্তীর গোপন কথা ফাঁস

মিঠুন চক্রবর্তীর গোপন কথা ফাঁস।
মিঠুন চক্রবর্তীর গোপন কথা ফাঁস। ছবি: সংগৃহীত

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার মিঠুন চক্রবর্তী সকলে তার অভিনয়-নাচে মুগ্ধ। তবুও নতুন শতাব্দীর একদম শুরুর দিকে একাধিক বি গ্রেড ছবিতে অভিনয় করেছিলেন মিঠুন। কেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তারকা? বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতার বড় ছেলে মহাক্ষয় ওরফে মিমো চক্রবর্তী

বড় ছেলে মিমো বলেন, “তিনি আমাদের জন্যই ওই সিনেমাগুলো করেছেন। ওনার হোটেল ব্যবসার জন্য। তখন উটিতে শুটিং হলেই বলিউড বা দক্ষিণি সিনেমার পুরো ইউনিট আমাদের হোটেলে থাকত, যা ব্যবসার জন্য খুবই ভালো। বাবা টাকার জন্য সিনেমাগুলো করেছে। তার মানে এই নয় যে প্রযোজকদের টাকা জলে গেছে।

৭০ লাখ টাকা বাজেটের ছবি বক্স অফিসে ১ কোটি রিটার্ন দিয়েছে। তিনি থেমে নেই। তিনি ডান্স বাংলা ডান্স, ডান্স ইন্ডিয়া ডান্স করছেন, বাবা যা করে সবটা পরিবারের জন্য। আমি গর্বের সঙ্গে বলতে পারি, বাবার ভাবনায় পরিবারই শেষ কথা।”

মিঠুনের ছোট ছেলে নমশি চক্রবর্তী বলেছিলেন, “গুন্ডা’র মতো বি গ্রেড ছবিতে কাজ করাটা মিঠুনকে সাজে না। তার ওই সিনেমাগুলো করা উচিত হয়নি।”

১৯৭৯ সালে মিঠুন ও যোগিতা বালি বিয়ে করেন।১৯৮৪ সালের জুলাই মাসে বড় ছেলে মহাক্ষয়ের জন্ম হয়। পরে আরও দুই ছেলে সন্তান নমশি ও উষ্মের জন্ম দেন যোগিতা। তাদের এক মেয়ে সন্তানও রয়েছে দিশানি। তাকে দত্তক নিয়েছিলেন মিঠুন।