জুলাই ২৫, ২০২৪

বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০২৪

ফের বড় পর্দায় তানভীন সুইটি

Tanvin Sweety is sweet again on the big screen
ফের বড় পর্দায় তানভীন সুইটি। ছবি: সংগৃহীত

অভিনেত্রী তানভীন সুইটি টিভি নাটকের একসময়ের খুব জনপ্রিয় ছিলেন। কিন্তু কিছুদিন যাবৎ অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন।তবে বর্তমানে ফের নাটক-সিনেমায় মনোযোগী হয়েছেন এই তারকা। শিগগিরই বড় পর্দায় আসছেন এই অভিনেত্রী।

আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সুইটি অভিনীত সিনেমা ‘মাইক’। যৌথভাবে সিনেমাটি নির্মাণ করেছেন এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল। অভিনেত্রী তানভীন সুইটি এটি তৃতীয় সিনেমা।

তানভীন সুইটি বলেন, শোকের মাসেই মুক্তি পেতে যাচ্ছে ‘মাইক’। এ সিনেমার মাধ্যমে তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণসহ স্বাধীনতার ইতিহাস জানতে পারবে। আমার বিশ্বাস মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে সিনেমাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অভিনেত্রী আরও বলেন, অনুদানের সিনেমার তেমন কোনো প্রচারণা থাকে না। তবে আমি নির্মাতাদের কথা দিয়েছি মাইকের প্রচারণার জন্য আমার পক্ষ থেকে যতটা সহযোগিতা করা দরকার ততটাই করব আমি। একজন শিল্পী হিসাবে এটা আমার দায়িত্ব। আমার বিশ্বাস এ সিনেমায় আরও যারা আছেন তারাও এগিয়ে আসবেন সিনেমাটির প্রচারণায়।

প্রসঙ্গত, সরকারি অনুদানে নির্মিত হয়েছে সুইটি অভিনীত সিনেমা ‘মাইক’। এর আগে ‘বাঁশি’ ও ‘আগস্ট ১৯৭৫’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলে তিনি।