এপ্রিল ১৫, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ

পুত্রসন্তানের বাবা হলেন অর্জুন

arjun rampal blessed with a baby boy
পুত্রসন্তানের বাবা হলেন অর্জুন। ছবি: সংগৃহীত

চতুর্থবারের মতো বাবা হলেন অর্জুন। বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ঘরে জন্ম নিলো পুত্রসন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তান জন্মের খবরটি নিজেই জানিয়েছেন অর্জুন।

বৃহস্পতিবার (২০ জুলাই) টুইটারে অর্জুন লেখেন, আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে এক পুত্রসন্তান। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন। ভালো লাগা ও কৃতজ্ঞতায় মনটা ভরে যাচ্ছে। ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।

অর্জুন এবং গ্যাব্রিয়েলা বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে আছেন। বিগত কয়েক বছর ধরেই তারা একে অন্যকে ডেট করছেন। ২০১৮ সালে এক বন্ধুর মাধ্যমে তাদের আলাপ হয়েছিল। সেই আলাপ গড়ায় বন্ধুত্ব এবং তারপর প্রেমে। মাত্র কয়েক মাসের মধ্যেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হন এই জুটি। আর বছর ঘুরতে না ঘুরতেই তাদের জীবনে আসে প্রথম সন্তান অরিক রামপাল। ৪ বছর পর তাদের জীবনে এলো দ্বিতীয় সন্তান।

প্রসঙ্গত,সাবেক স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অর্জুনের আরও দুই সন্তান রয়েছে। মাহিকা রামপাল এবং মায়রা রামপাল নামে দুই কন্যাসন্তান রয়েছে অর্জুনের প্রথম সংসারে। ২০১৯ সালে তার প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে প্রায় দু’দশকের দাম্পত্য জীবনের ইতি টানেন অর্জুন।তাদের আইনগতভাবে ডিভোর্স হয়।