মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

নাইট ক্লাবে জমিয়ে নাচলেন সামান্থা

নাইট ক্লাবে জমিয়ে নাচলেন সামান্থা
নাইট ক্লাবে জমিয়ে নাচলেন সামান্থা। ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু শুটিংয়ের কাজে এই মুহূর্তে সার্বিয়ায় রয়েছেন। সেখানে রাজ অ্যান্ড ডিকের সঙ্গে অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং করছেন। শনিবার ১০ জুন বেলগ্রেডের একটি নাইট ক্লাব থেকে সামান্থার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। যেখানে তাকে গানের তালে জমিয়ে নাচতে দেখা যায়।

ভিডিয়োতে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সেই আইটেম নম্বর ‘উ অন্তভা’য় নাচতে দেখা গিয়েছে সামান্থাকে। তাঁর সঙ্গে পা মিলিয়েছেন বরুণ ধাওয়ান সহ উপস্থিত আরও অনেকেই। এদিন সামান্থাকে কালো লেদার টপ ও প্যান্টে দেখা গিয়েছে, আর তাঁর চোখে ছিল চশমা, হাতে পানীয় বোতল।

‘উ অন্তভা’য় নাচার আগে চশমা খুলে নিতে দেখা যায় সামান্থাকে। নাচের আগে বরুণের সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে, ‘সামান্থার এই আইটেম গানের উন্মাদনা অবিশ্বাস্য।’

এই মুহূর্তে সামান্থা রুথ প্রভু ও বরুণ ধাওয়ান, রুশো ব্রাদার্স সিরিজে ‘সিটাডেল’ ভারতীয় একটি সংস্করণের শ্যুটিং করছেন। সেকারণেই সার্বিয়ায় রয়েছেন তাঁরা। এই সিরিজের জন্য বিদেশে গিয়ে অ্যাকশনের প্রশিক্ষণও নিয়েছেন সামান্থা। জানা যাচ্ছে জুলাই মাস পর্যন্ত এই সিরিজের শ্যুটিং চলবে।