মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

তাহসান খানের উপস্থাপনায় আসছে ‘ফ্যামিলি ফিউড’-এর দেশি সংস্করণ

Tahsan Rahman Khan
ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান এবার মার্কিন জনপ্রিয় টিভি শো ‘ফ্যামিলি ফিউড’-এর বাংলা সংস্করণের উপস্থাপক হিসেবে হাজির হতে যাচ্ছেন। বঙ্গ ওটিটি প্ল্যাটফর্মে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

সম্প্রতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে হাজির হয়ে ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের একটি গান গেয়ে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি। এরই মধ্যে আবারো খবরের শিরোনাম উঠে এলেন তিনি।

এ বিষয়ে তাহসান বলেন, “বঙ্গ’-এর প্রযোজনায় বাংলাদেশে ফ্যামিলি ফিউড-এর মত দুর্দান্ত একটি অনুষ্ঠানের প্রথম সিজনে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আশা করছি আমরা একটি সফল আয়োজন উপহার দিতে পারব, যেখানে সব দর্শকরা অংশ নিতে পারবেন এবং পারিবারিক বিনোদনের অভিজ্ঞতা নতুন করে ফিরে পাবেন।”

এই উত্তেজনাপূর্ণ অনুষ্ঠানে দুটি পরিবারের সদস্যরা অংশ নেবেন এবং একশ’ জনের ওপর পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফল অনুমানের চেষ্টা করবেন। প্রতিযোগীদের মূল লক্ষ্য হবে জরিপে পাওয়া সবচেয়ে জনপ্রিয় উত্তরগুলো খুঁজে বের করা, এবং এর ভিত্তিতে তাদের পয়েন্ট বণ্টন করা হবে। প্রথম যে পরিবারটি ৩০০ পয়েন্ট সংগ্রহ করতে সক্ষম হবে, তার সদস্যরা বোনাস রাউন্ড ‘ফাস্ট মানি’-তে অংশ নেয়ার বিশেষ সুযোগ পাবেন।

বাংলাদেশের দর্শকদের জন্য অনুষ্ঠানটিতে থাকবে কিছু চমকও। আগ্রহীরা শিগগিরই বঙ্গ’-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আবেদন জানাতে পারবেন।