এপ্রিল ১৫, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ

তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই!

তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই?
তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই?। ছবি: সংগৃহীত

এপ্রিল মাসেই সুখবর দেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। মা হতে চলেছেন তিনি। তবে সন্তানের বাবা কে? এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বহুবার। যদি অভিনেত্রী সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি

কিন্তু গর্ভবস্থার বিভিন্ন সময়ের ছবি ভাগ করে নিয়েছেন নেটদুনিয়াতে। কখনও নিজের স্ফীতোদরের ছবি ভাগ করে নিয়েছেন, কখনও আবার পোষ্যের সঙ্গে কাটানো মুহূর্তের টুকরো ছবি তুলে ধরেছেন। কিন্তু ইলিয়ানা তাঁর সন্তানের বাবাকে রেখেছেন আড়ালে। এ বার ধীরে ধীরে সকলের সামনে আনার চেষ্টা করছেন। বেবিমুনে গিয়ে নতুন খবরের ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গিয়েছে সাগরপারে এক পুরুষের সঙ্গে সময় কাটাচ্ছেন ইলিয়ানা। হাত রেখেছেন একে অপরের হাতে। নজর কেড়েছে দু’জনের হাতের আংটি।তাহলে কি বাগ্‌দান সারলেন অভিনেত্রী!অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, ‘‘খাবার খাওয়ার সময় বিরক্ত করাই আমার কাছে ভালবাসা।’’

কয়েক বছর আগে অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়।তাকে স্বামী বলে উল্লেখ করতেন বহু বার কিন্তু ২০১৯ সালে সম্পর্কের ইতি টানে।তারপর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন অভিনেত্রী।

সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তার। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে তাদেরকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? না কি সাগরপারের রহস্যময় পুরুষ অন্য কেউ? নিজের প্রেমিককে কবে প্রকাশ্যে আনবেন অভিনেত্রী, এখন সেটাই দেখার পাল্লা।