মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

জায়েদ খানকে নিয়ে মেলবোর্ন-সিডনি মাতাচ্ছেন নুসরাত ফারিয়া

Nusrat Faria is entertaining Melbourne-Sydney with Zayed Khan
ছবি: ফেসবুক

জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। একসাথে কোনো ছবিতে অভিনয় না করলেও, জুটি হিসেবে বেশ জনপ্রিয় এই দুই তারকা। বর্তমানে তারা অস্ট্রেলিয়ায় রয়েছেন, যেখানে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন এবং দেশের বিখ্যাত স্থানগুলো ঘুরে বেড়াচ্ছেন।

জানা গেছে, গত মাসের শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে শো করতে গিয়েছিলেন জায়েদ খান। তার সঙ্গী হিসেবে ছিলেন নুসরাত ফারিয়া। সুদূর অস্ট্রেলিয়ায় প্রথমবার একসাথে দেখা গেল এই জনপ্রিয় জুটিকে।

শো ছাড়াও, মেলবোর্ন ও সিডনির বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন জায়েদ ও নুসরাত। দেশটির বিখ্যাত স্থানগুলোতে তোলা ছবিও নিজেদের ফেসবুকে শেয়ার করছেন তারা।

৩ মে রাতে সিডনি অপেরা হাউসের তীরে জায়েদ খানের সঙ্গে তোলা একটি ছবি নুসরাত ফেসবুকে পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, দুজনেই ম্যাচিং করে কালো পোশাক পরেছেন। ছাতা হাতে দাঁড়িয়ে মাথা নিচু করে হাসছেন নুসরাত। তার সেই ছাতার নিচে জায়েদ খান। ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।’

অস্ট্রেলিয়া সফর নিয়ে জায়েদ খান বলেছেন, ‘অস্ট্রেলিয়ায় বেশ কয়েকটি শোতে পারফর্ম করতে এসেছি। এখানে দারুণ সময় কাটছে। আগামী কয়েক মাস বিদেশের শো নিয়েই ব্যস্ত থাকব। অস্ট্রেলিয়ায় শো শেষ করে ১০ মে দেশে ফেরার পরিকল্পনা রয়েছে।’