এপ্রিল ১৫, ২০২৪ ১২:৪২ অপরাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১২:৪২ অপরাহ্ণ

ছেলেকে নিয়ে কানাডায় শাকিব-অপু

Shakib-Apu in Canada with his son
ছেলেকে নিয়ে কানাডায় শাকিব-অপু। ছবি: সংগৃহীত

ঢালিউড তারকা শাকিব খান ও অপু বিশ্বাস এবার কানাডায় একসঙ্গে সময় কাটাচ্ছেন। তাদের সঙ্গে ছিল পুত্র আব্রাহাম খান জয়। নিজের ফেসবুক পেজে লাইভে এসে বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস।

যুক্তরাষ্ট্রের এবার তাদের গন্তব্য কানাডা। সোমবার ( ২৪ জুলাই) বাংলাদেশের স্থানীয় সময় সকাল ৮টার দিকে ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে এক মুহূর্তের জন্য দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব।

ফের মিলিত হচ্ছেন শাকিব-অপু। এ ব্যাপারে শাকিব মুখ না খুললেও সংবাদমাধ্যমে কথা বলেছেন অপু। তিনি বলেন, ‘তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’খুব শিগগিরই দেশে ফিরবেন এই জুটি।