মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

কুমিল্লা মহানগর ছাত্রলীগের নতুন কমিটি: নূর মোহাম্মদ সভাপতি, মোশারফ সাধারণ সম্পাদক

কুমিল্লা মহানগর ছাত্রলীগের নতুন কমিটি: নূর মোহাম্মদ সভাপতি, মোশারফ সাধারণ সম্পাদক
কুমিল্লা মহানগর ছাত্রলীগের নতুন কমিটি: নূর মোহাম্মদ সভাপতি, মোশারফ সাধারণ সম্পাদক। ছবি: ফেসবুক, গ্রাফিক্স: রাইজিং কুমিল্লা

নূর মোহাম্মদকে কুমিল্লা মহানগর ছাত্রলীগের নতুন সভাপতি এবং মোশারফকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আজ শনিবার (১১ মে) বেলা তিনটায় কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত এক সম্মেলনে তাদের নির্বাচন করা হয়।

এছাড়া কমিটির বাকিরা হলেন, টিটু মজুমদার সহসভাপতি, দিদারুল হক আকাশকে যুগ্ম সাধারণ সম্পাদক ও শরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ।

২০১১ সালে কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠার চার বছর পর, ২০১৫ সালের ২৩ জুলাই, কুমিল্লা মহানগর ছাত্রলীগের সাত সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তিন মাস মেয়াদী এই কমিটি ছিল মহানগর ছাত্রলীগের প্রথম। প্রায় নয় বছর পর, দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে, নতুন আহ্বায়ক কমিটি পেল মহানগর ছাত্রলীগ।

আশা করা হচ্ছে নতুন নেতৃত্বের অধীনে কুমিল্লা মহানগর ছাত্রলীগ আরও ঐক্যবদ্ধ ও শক্তিশালী হবে এবং দেশ ও জাতির সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।