এপ্রিল ২০, ২০২৪ ১১:৩৮ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১১:৩৮ অপরাহ্ণ

এবার খলনায়ক চরিত্রে দেখা যাবে সজলকে

This time Sajal Noor will be seen as the villain
এবার খলনায়ক চরিত্রে দেখা যাবে সজলকে। ছবি: সংগৃহীত

অভিনয় ও মডেলিং জগতের শীর্ষতম এক তারকা আব্দুন নূর সজল। দেখতে দেখতে ক্যারিয়ারের দুই দশক পার করেছেন এ মডেল অভিনেতা। ক্যারিয়ারের শুরুতে রোমান্টিক নাটকের মাধ্যমে খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এবার সেই গণ্ডি পেরিয়ে দর্শকের সামনে নতুন এক রূপে হাজির হবেন এই জনপ্রিয় অভিনেতা।এইবার খলনায়ক চরিত্রে দেখা মিলবে তাকে।

বছর দুয়েক আগে মুক্তি পাওয়া ওয়েব ফিল্ম ‘ব্যাচ ২০০৩’-এও ভিলেন রূপে ধরা দেন তিনি। খল চরিত্রে আবারও পর্দায় দেখা যাবে তাকে। ঈদে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘ইনফিনিটি ২’। এতে এই অভিনেতার হিংস্র রূপ দেখবে দর্শক।

গত শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ইনফিনিটি ২’-তে সজলের লুক প্রকাশ্যে আসার পর থেকেই পছন্দ করেছেন ভক্তরা। ভিন্নধর্মী চরিত্রে নিজেকে উপস্থাপনের চেষ্টার প্রশংসা করেছেন অনেকে।

সিরিজটিতে তার নতুন লুককে কেউ আবার তুলনা করছেন তামিল সিনেমার খলনায়কের সঙ্গে, কেউ বলছেন, “ঠিক যেন ‘পুষ্পা ২’-এর আল্লু অর্জুন।”

এই ব্যাপারে সজল জানান, ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে চান তিনি। এক্ষেত্রে ইতিবাচক নাকি নেতিবাচক সেটা মুখ্য নয়, বরং চরিত্রটাই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, “এ ধরনের চরিত্রে (খল) অভিনয় করাটা কঠিন। আর ‘দ্য সাইলেন্স’ থেকে ‘ইনফিনিটি ২’-এর চরিত্র আরও কঠিন। আশা করি, দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারব।”