মে ২০, ২০২৪

সোমবার ২০ মে, ২০২৪

সাকিব দুই শোরুম উদ্বোধন করলেন কুমিল্লায়, দেখতে গিয়ে কিশোর বিদ্যুৎস্পৃষ্ট

Shakib inaugurated two showrooms in Comilla, while watching Kishore got electrocuted
ছবি: সংগৃহীত

কুমিল্লায় হারল্যান স্টোর নামে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রসাধনী সামগ্রীর দুটি শোরুম উদ্বোধন করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান। সাকিব হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। 

মঙ্গলবার (৭মে) বিকেল ৩টার পর চৌদ্দগ্রাম উপজেলার ধোড়করা বাজারে এবং বিকেল সাড়ে ৪টার দিকে কুমিল্লা নগরীর মনোহরপুর সোনালি স্কয়ারে পৃথক দুটি শোরুম উদ্বোধন করেন সাকিব আল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা মামনুন হাসান ইমন, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র তাহসীন বাহার সূচনা, প্যানেল মেয়র হাবীব আল আমিন সাদী, কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্যাহ খোকনসহ হারল্যান স্টোরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ক্রিকেটার সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন নিরব (১৪) নামে এক স্কুলছাত্র। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার সময় চৌদ্দগ্রামের ধোড়করা বাজারে এ ঘটনা ঘটে।

এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা জানান, আহত নীরব উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলান কসমেটিকসের একটি শো-রুম ক্রিকেটার সাকিব আল হাসান উদ্বোধন করেন। সাকিব আল হাসান আসার সংবাদ শুনে উৎসুক হাজারো জনতা ভিড় করতে থাকেন। এক নজর প্রিয় ক্রিকেটারকে দেখতে স্কুলছাত্র নীরব স্থানীয় মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় ওঠে।

এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে তার শরীরে আগুন ধরে যায়। স্থানীয়রা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।