মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

রাজ্য ছাড়াও পরিমনির আরও এক সন্তান রয়েছে!

রাজ্য ছাড়াও পরিমনির আরও এক সন্তান রয়েছে!
রাজ্য ছাড়াও পরিমনির আরও এক সন্তান রয়েছে!। ছবি: সংগৃহীত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, হাতে শাখা-পলা, সিঁথিতে সিঁদুর,সবুজ রঙের প্রিন্টেড শাড়ি পরে বসে রয়েছেন পরীমণি৷ কিন্তু তিনি একা নন, তার কোলে একটি ছেলে শিশু দেখা গেছে। এটা তার ছেলে রাজ্য নয়,এটা নাকি তার বড় ছেলে। পরিমণি এমন ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন।

জানা গিয়েছে ,পরীর কোলে ছোট্ট শিশুটি অভিনেত্রীর আপকামিং ছবি মা-এর শুটিংয়ের সময় ছোট্ট শিশুটির সঙ্গে কাজ করেছিলেন। তখনি পরীমণি বাস্তবেই অন্তঃসত্ত্বা ছিলেন।এই ভিডিও শুটিংয়ের শেষে দিনের ভিডিও,তা ক্যামেরাবন্দী করে রেখেছেন।

ভিডিও তে দেখা যায়,পরীমণি শিশুটির সঙ্গে কথা বলতে বলতে আদর করছেন। শিশুটিও পরীমণি কথা শুনে নিজের মতো করে অভিব্যক্তিতে উত্তর দিয়ে চলেছে। শিশুটির মুখে হঠাৎ আলো পড়াতে কেদে ওঠে।সঙ্গে সঙ্গে তাকে কোলে নিয়ে নেন পরীমণি। আর বলতে লাগে,শেষ দিনে মায়া লাগে দিলে। তোমাকে কাল থেকে আর দেখতে পাব না। পরীমণি মজা করে বলেন, চলো তোমায় চুরি করে নিয়ে যাই, এটা শুনে একরত্তির মা বলে ওঠেন, চুরি কেন? এমনিই নিয়ে যান৷

পরীমণি এই ভিডিও এখন নেট দুনিয়ার ভাইরাল।তিনি ক্যাপশনে লেখেন,মা সিনেমার প্রধান এবং সর্ব কনিষ্ঠ আর্টিস্ট ইনি। তখন রাজ্য আমার পেটে। শিশুটির সঙ্গে শুটিং করার সময়ে কেনো জানি মনে হতো,আমার ছেলে বাবু হবে! না জানি বাচ্চাটি কতো বড় হয়ে গেছে তাকে দেখতে ইচ্ছা করছে। আমার পরিচালক অরন্য আনোয়ার ভাইয়ের কাছে আমার এই একটা চাওয়া থাকলো। আমি আমার ছেলে আর আমার এই পর্দার ছেলে,এই দুই ছেলেকে নিয়ে মা সিনেমার প্রথম শো টা দেখতে চাই। মা সিনেমা আসছে ২৬ মে।