জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কনস্টেবলসহ নিহত ৩

Constable killed 3 in separate road accident in Munshiganj
মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কনস্টেবলসহ নিহত ৩। ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মেদিনীমন্ডল খান বাড়ি এলাকায় ও মাওয়া ওজন স্টেশনের কাছে আজ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সকাল সাড়ে ৯ টায় পদ্মা উত্তর থানা পয়েন্টে সামনে চাকা বাস্ট হয়ে মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাফিক কনস্টেবলসহ দুইজন নিহত এবং অপর তিনজন আহত হয়েছেন।

এর আগে রোববার ভোর ৫টায় ওজন স্টেশনের কাছে পিকাপের ধাক্কায় কাভার্ড ভ্যানের এক আরোহী এক মাছ বিক্রেতা নিহত এবং দুজন আহত হন।

পদ্মা উত্তর থানার ওসি আলমগীর হোসাইন জানান, পদ্মা সেতুতে প্রবেশের আগের পয়েন্ট বঙ্গবন্ধু এক্সপ্রেসেওয়ের পদ্মা উত্তর থানার কাছে রোববার সাকাল সাড়ে ৯ টায় শরীয়তপুরগামী বেপোরোয়া গতির মাইক্রোর সামনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারায়।

এ সময় ঘটনাস্থলেই পথচারী এক নারী নিহত হয়। সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল মোতালেব মিয়া এবং পানি বিক্রেতাসহ আহত হয় ৪ জন। আহতদের হাসপাতালে নিলে চিকিৎসারত অবস্থায় পুলিশ সদস্য মোতালেব মারা যান। লাশ দুটি পদ্মা উত্তর থানার রাখা আছে।

তিনি আরও বলেন এর আগে মাওয়া ওজন স্টেশনের কাছে ভোর ৫টায় পিকাপ পেছন থেকে ধাক্কা দিলে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে থাকা মাছ বিক্রেতা মেহেদি হাসান প্রিন্স (২৬) নামে এক ব্যবসায়ী নিহত হন এবং অপর দুইজন আহত হয়েছে।

আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসাড়া পুলিশ ফাঁিড়তে রয়েছে। তার বাড়ি যশোর। গাড়ির চালকরা পালিয়ে গেছে। তবে ক্ষতিগ্রস্ত মাইক্রোটি সরিয়ে জব্দ করে থানায় রাখা হয়েছে। চালকের অদক্ষতা ও গাড়ির ফিটনেসই দুর্ঘটনার কারণ মনে হচ্ছে বলে জানান ওসি।