জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

নোয়াখালীতে বিএনপির কারানির্যাতিত ও আহত নেতাকর্মীদের সংবর্ধনা

Reception of imprisoned and injured activists of BNP in Noakhali
ছবি: নোয়াখালী প্রতিনিধি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী ৮২টি সাংগঠনিক ইউনিটে চলমান কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে বিএনপির কারানির্যাতিত ও আহত নেতাকর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১ জুন) বিকেলে জেলা শহর মাইজদীল রশিদ কলোনীতে দলীয় অস্থায়ী কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়। জেলা যুবদল এই সংবর্ধনা ও সাংগঠনিক মতবিনিময় সভার আয়োজন করে।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক কফিল উদ্দিন ভূইয়া, জলবায়ু বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শিশির, সহ-সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ মাহমুদ, সদস্য সোহেল আলম ও হেদায়েত হোসেন ভুঁইয়া প্রমখূ।

এ দিকে তার পূর্বে জেলা শহরে আসার পথে আমন্ত্রিত নেতারা স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বেগমগঞ্জ উপজেলায় বৃক্ষরোপন করেন।

পরে বিগত আন্দোলন সংগ্রামে আহত বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজু, বেগমগঞ্জ পৌর যুবদলের সাবেক আহ্বায়ক জাহের আলম লিটন ও নোয়াখালী শহর যুবদলের আহ্বায়ক আরিফের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাদের সান্ত্বনা ও উপহার সামগ্রী প্রদান করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।