মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

নেইমারকে দলে কেনা প্রসঙ্গে যা বললেন ম্যানচেস্টার কোচ

নেইমারকে দলে কেনা প্রসঙ্গে যা বললেন ম্যানচেস্টার কোচ
নেইমারকে দলে কেনা প্রসঙ্গে যা বললেন ম্যানচেস্টার কোচ। ছবি: সংগৃহীত

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিবেন নেইমার। ব্রাজিলের তারকা এই ফুটবলারকে দলে ভেড়ানো নিয়ে এবার ‘কৌশলী’ উত্তর দিয়েছেন ম্যানইউ কোচ এরিক টেন হাগ।

দলবদলের রেকর্ড গড়ে ২০১৭ সালে নেইমারকে কিনেছিল পিএসজি। তবে প্রত্যাশা পূরণ না হওয়ায় তাকে ফরাসি ক্লাবটি ছেড়ে দেবে বলে গুঞ্জন রয়েছে। আর পিএসজি ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন বলে বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে।

ব্রাজিলের তারকা ফুটবলারকে পেতে এরই মধ্যে পিএসজির সঙ্গে আলাপ শুরু করেছে ইউনাইটেড। প্রিমিয়ার লিগের ক্লাবটিতে নেইমারকে আনতে রেড ডেভিলদের আরেক ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরোও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যদিও ইউনাইটেডে যাওয়া নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নেইমার।

এদিকে নেইমারকে কেনা নিয়ে দর-কষাকষির বিষয়টি সরাসরি স্বীকার না করলেও সে দাবি উড়িয়ে দেননি ইউনাইটেড কোচ। সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে করা প্রশ্নের জবাবে টেন হাগ বলেন, ‘যখন আমাদের কাছে কোনো খবর থাকবে, আমরা আপনাদের জানিয়ে দেব।’

এর আগে, নেইমারের সঙ্গে চুক্তি করতে ম্যানচেস্টার ইউনাইটেডকে সতর্ক করেছেন ফ্রান্সের সাবেক ফুটবলার লুই সাহা। তিনি মনে করেন, পিএসজি তারকাকে নিয়ন্ত্রণ করতে চরম বেগ পোহাতে হবে ম্যানইউ কোচ এরিক টেন হ্যাগকে। তিনি বলেন, ‘নেইমার একজন মহাতারকা। তার সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তাকে নিয়ন্ত্রণ করা কঠিন হবে।’