এপ্রিল ১৫, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

নুসরাত ফারিয়া ফের টলিউডের ছবিতে

নুসরাত ফারিয়া ফের টলিউডের ছবিতে
নুসরাত ফারিয়া ফের টলিউডের ছবিতে। ছবি: সংগৃহীত

দুই বাংলায় সমান তালে অভিনয় করে চলেছেন নুসরাত। বাংলাদেশের সিনেমার শুটিং চলার মাঝেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন এই নায়িকা।

আজ জামাইষষ্ঠীতে টলিউড মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আবার বিবাহ অভিযান’। এই ছবি মুক্তির এক দিন আগে অর্থাৎ বুধবার (২৪ মে) নতুন ছবির ঘোষণা দিলেন অভিনেত্রী। নাম ঠিক হওয়া ছবিটিতে নুসরাতের সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ সোমরাজ মাইতি।ছবিটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

টলিউডে বাবা যাদবের পরিচালনায় নতুন ছবিতে নাম লেখালেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এই নির্মাতার পরিচালনায় এটি নুসরাত ফারিয়ার তৃতীয় কাজ। এর আগে ‘বাদশা দ্য ডন’, ‘বস ২’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। বুধবার (২৪ মে) হয়ে গেল ছবির মহরত।

নতুন ছবি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘বাবা যাদবের সঙ্গে আমি আগেও কাজ করেছি। তার সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো। আশা করি এই কাজটি বরাবরের মতো সাকসেস হবে। আগস্ট মাসে ছবির শুটিং শুরু হবে।’

সোমরাজ বলেন, ‘এটা ছবিটির আদ্যোপান্ত রোম্যান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা। ছবির নাম এখনো ঠিক হয়নি।’

উল্লেখ্য, সৌমিক হালদারের পরিচালনায় ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে ‘রাই’ চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এতে তার বিপরীতে ‘অনুপম’ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা।ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করবেন।