মে ২৭, ২০২৪

সোমবার ২৭ মে, ২০২৪

নতুন কর্মসূচি ঘোষণা করল বিএনপি

Bangladesh Nationalist Party (BNP)
বাংলাদেশ জাতীয়তাবাদী দল। গ্রাফিক্স : রাইজিং কুমিল্লা

আবারো জাতীয় নির্বাচনের পর রাজনীতির মাঠে নামছে বিএনপি। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে নতুন এ কর্মসূচি দিয়েছে দলটি।

জানা গেছে, আগামী ২৬ এপ্রিয় শুক্রবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে জনসমাবেশ করবে বিএনপি। এতে প্রধান অতিথি থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী ও যুগ্ম আহ্বায়ক হারুন উর রশীদ হারুনসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি।

২৬ এপ্রিল (শুক্রবার) বেলা ২টা ৩০ মিনিটে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও মিছিল করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল শনিবার (২০ এপ্রিল) মহানগর দক্ষিণ বিএনপির সদস্য (ভারপ্রাপ্ত দফতর) সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সঞ্চালনায় থাকবেন সদস্য সচিব রফিকুল আলম মজনু।

অন্যদিকে, বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে কর্মসূচিতে অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়েছে।