জুলাই ২৫, ২০২৪

বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০২৪

অসুস্থ দ্য কেরালা স্টোরি পরিচালক সুদীপ্ত সেন

অসুস্থ দ্য কেরালা স্টোরি পরিচালক সুদীপ্ত সেন
অসুস্থ দ্য কেরালা স্টোরি পরিচালক সুদীপ্ত সেন। ছবি: সংগৃহীত। ছবি: সংগৃহীত

বিতর্কের মধ্যেও রমরমিয়ে ব্যবসা করছে সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসে ইতোমধ্যে ২০০ কোটি পার করে ফেলেছে এই ছবি। এর মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরিচালক।

ছবি প্রচার করার জন্য গত সপ্তাহেই কলকাতা গিয়েছিলেন তিনি।বাংলার সঙ্গে তাঁর নাড়ির টান রয়েছে।সুদীপ্ত সেন ছবি প্রচারের জন্য শুধু কলকাতা নয়, দেশের বিভিন্ন জায়গায় গিয়েছেন। তার ফলে ক্লান্ত হয়ে যান,তার শরীরের উপর হাজারো ধকল যায়।তারজন্য অসুস্থ হয়ে পড়েন তিনি।তারপরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তারপর জানা গেছে অসুস্থতা খুব বেশি গুরুতর নয়। ভারতীয় এক সংবাদমাধ্যমকে নিজের অসুস্থতার ব্যাপারে সুদীপ্ত বলেন, ‘হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলাম। তবে এখন ধীরে ধীরে সুস্থ হচ্ছি।’

তিনি আপাতত ছবি প্রচার কাজ বন্ধ রেখেছেন। একটু সুস্থ হলেই ফের ছবির প্রচার শুরু করবেন পরিচালক। তখন আরও ১০টি শহরে যাওয়ার পরিকল্পনা রয়েছে টিম ‘দ্য কেরালা স্টোরি’র।

কয়েকদিন আগে পরিচালক সুদীপ্ত এবং অভিনেত্রী অদা শর্মা করিমনগরে, ‘হিন্দু একতা যাত্রা’র অনুষ্ঠানে যাওয়ার সময়ই পথদুর্ঘটনার কবলে পড়েন। সেই সময় আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁদের।তবে বড় কিছু না হওয়ায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।