এপ্রিল ২৪, ২০২৪ ২:১৩ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:১৩ পূর্বাহ্ণ

‘অসম্ভব’ প্রেমে মজেছেন শহীদ-কৃতি, ঘনিষ্ঠ মুহূর্তে মুগ্ধ নেটদুনিয়া

শাহিদ কাপুর এবং কৃতি স্যাননের পরবর্তী শিরোনামহীন রোমান্টিক ছবির পোস্টার।

শাহিদ কপুর এবং কৃতি শ্যানন তাঁদের আসন্ন রোমান্টিক ছবির প্রথম একঝলক সামনে এনেছেন তাঁরা। কৃতি ইনস্টাগ্রামে তাঁর এবং শাহিদের একটি ছবি শেয়ার করেছেন। ‘অ্যান ইম্পসিবল লাভ স্টোরি’। বাইকের ট্যাঙ্কারের উপর বসে শাহিদ, কৃতির নেশায় আবিষ্ট নায়ক। কেন এই প্রেমের গল্প অসম্ভব? জানার জন্য দেখতে হবে ছবিটি।

বলিউডের অন্যতম রোমান্টিক অভিনেতা শহীদ কাপুর এবং আবেদনময়ী অভিনেত্রী কৃতি স্যানন। এ দুজনের অভিনীত আনটাইটেলড রোম্যান্টিক ফিল্মের শ্যুটিং শেষ করলেন। জিও স্টুডিও এবং ম্যাডক ফিল্মস মিলে এই অ্যান ইম্পসিবল লাভ স্টোরি নিয়ে আসতে চলেছে।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত যোশি এবং আরাধনা শাহ। শনিবার সোশ্য়াল সাইটে ছবিটির ফার্স্ট লুকও শেয়ার করা হল। যেখানে লেখা রয়েছে– ‘অ্যান ইম্পসিবল লাভ স্টোরি’। ছবির ফার্স্ট লুকটি ভক্তদের মাতিয়ে দিয়েছে। এবছর অক্টোবর মাসে ছবিটির মুক্তি পাওয়ার কথা। ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন দীনেশ বিজন, জ্যোতি দেশপাণ্ডে এবং লক্ষ্ণণ উতরেকর। এই ছবিতে শাহিদ-কৃতি ছাড়াও দেখা মিলবে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র এবং ডিম্পল কপাডিয়ার।

রোবটের প্রেম নিয়ে নির্মিত হয়েছে এ ছবি। ছবিতে শাহিদ কাপুর একজন রোবট সায়েন্টিস্ট। যিনি অবিকল মানুষের মতো দেখতে একটি দুর্দান্ত রোবট তৈরি করেছেন। রোবটের চরিত্রে অভিনয় করছেন কৃতি স্যানন। নিজের তৈরি সেই রোবটেরই প্রেমে পড়েন বিজ্ঞানী শাহিদ। কিন্তু শেষ পর্যন্ত কি ভাবে একজন মানুষ ও রোবটের প্রেম পরিণতি পেল সেই নিয়ে এই ছবির গল্প।

জমজমাট এই রোম্যান্টিক ফিল্মের কাহানির প্রতি মোড়ে নাকি রয়েছে ভরপুর ট্যুইস্ট। এমনটাই জানাচ্ছেন নির্মাতারা।অন্যান্য প্রেমের ছবির থেকে শাহিদ কাপুর ও কৃতি স্যানন অভিনীত নতুন ছবি যে বেশ অন্যরকম হতে চলেছে তা বোধহয় বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, শাহিদ কপুর ফারজিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি। পরবর্তীতে, শহীদকে আনিস বাজমীর কমেডি সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে। অন্যদিকে কৃতি সায়ন বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘কিসি কি ভাই কিসি কি জান’ সিনেমার জন্য অপেক্ষা করছেন কারণ এই সিনেমাতে তিনি সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন।