সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

শাহরুখপুত্র আরিয়ানের প্রেমিকা লারিসা বনেসি?

Aryan Khan And Larissa Bonesi
ছবি: সংগৃহীত

বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের প্রেমিকা কে? এই প্রশ্ন বেশ কয়েক বছর ধরে ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে। বিভিন্ন সময়ে বিভিন্নজনের নাম উঠে এলেও, এবার জানা গেছে, আরিয়ানের প্রেমিকা বলিউডের কেউ নন, বরং তিনি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসি।

সম্প্রতি, একজন রেডডিট ব্যবহারকারী আরিয়ান ও লারিসার মধ্যে সম্ভাব্য প্রেমের সম্পর্কের ইঙ্গিত করে বেশ কিছু আকর্ষণীয় তথ্য শেয়ার করেছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আরিয়ানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি পর্যবেক্ষণ করে দেখা গেছে যে, তিনি শুধু লারিসাকেই নয়, লারিসার পুরো পরিবারকেও ফলো করেন। এরপর আরও দেখা গেছে যে, লারিসাও গোটা খান পরিবারকে ফলো করেন।

এছাড়াও, আরিয়ান লারিসার মাকে তার জন্মদিনে একটি উপহার পাঠিয়েছেন বলে জানা গেছে, যা লারিসার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।

উল্লেখ্য, লারিসা পেশায় একজন অভিনেত্রী। তাঁকে গুরু রন্ধাওয়ার ‘সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গেছে। অক্ষয় কুমার ও জন আব্রাহামের সঙ্গে ব্লকবাস্টার গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন।

এছাড়াও টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সইফ আলী খানের ‘গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।

এদিকে শাহরুখপুত্র আরিয়ান বর্তমানে তাঁর পরিচালনায় ডেবিউ ওয়েব সিরিজ, ‘স্টারডম’-এর প্রস্তুতিতে ব্যস্ত।