সেপ্টেম্বর ১৭, ২০২৪

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০২৪

যত টাকায় নিজের মাতৃত্বকালীন পোশাক বিক্রি করলেন দীপিকা পাড়ুকোন

Deepika Padukone
ছবি: ইনস্টাগ্রাম থেকে

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মাস খানেক আগেই নিজের মাতৃত্বের খবর দিয়েছিলেন। জানিয়েছিলেন, খুব শিগগিরই পরিবারে নতুন অতিথির আগমন ঘটছে। এরপরই ভক্তরা অপেক্ষায় ছিলেন অন্তঃসত্ত্বা দীপিকার দেখা পাওয়ার। অনেকেই ভেবেছিলেন, সারোগেসির মাধ্যমেই সন্তানের মা হচ্ছেন তিনি। 

তবে নেটিজেনদের সেই অনুমানকে ভুল প্রমাণ করে সম্প্রতি হলদে গাউনে মাতৃত্বের দ্যুতি ছড়িয়েছেন দীপিকা। যেখানে অভিনেত্রীর স্ফীতোদর ছিল স্পষ্ট।

সম্প্রতি নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচারে জনসমক্ষে আসেন দীপিকা। সে সময়ই হলুদ রঙের একটি গাউনে দেখা যায় অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে সেই পোশাকের ছবিগুলো পোস্ট করেন তিনি।

মজার বিষয় হচ্ছে, দীপিকার সেই গাউনটি বিক্রি হয়েছে। সেটাও ৩৪ হাজার রুপিতে। মাত্র ২০ মিনিটের মধ্যেই অভিনেত্রীর পোশাক কিনে নেন একজন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, ইনস্টাগ্রামে নিজের সেই হলুদ গাউন পরা ছবি পোস্ট করে দীপিকা জানান, পোশাকটি বিক্রি করতে চান তিনি।

দীপিকা লেখেন, একদম নতুন! কে পোশাকটি পেতে চলেছেন? সঙ্গে আরও জানান, এই পোশাক বিক্রির টাকা চলে যাবে এক স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে।

তার সেই পোস্ট দেওয়ার ২৫ মিনিট পরই অভিনেত্রী জানান, পোশাকটি ৩৪ হাজার রুপিতে বিক্রি হয়ে গেছে।

সম্প্রতি লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে নিজের বেবিবাম্প প্রকাশ্যে আনেন এই নায়িকা। তার আগে অনেকেই মনে করেছিলেন, দীপিকা বুঝি সন্তানের মা হওয়ার জন্য গর্ভ ভাড়া নিয়েছেন।

তবে হলুদ গাউনে নায়িকাকে দেখার পর অনেকেই সেই ধারণা মিথ্যা মনে করেন। যে পোশাকে আরও একবার নায়িকার গর্ভাবস্থা ফের প্রকাশ পায়। সেই হলুদ গাউনটি এবার বিক্রি হল একটি স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলের জন্য।

এছাড় গর্ভাবস্থায় ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিং করেছেন দীপিকা। এর আগে শাহরুখের জওয়ান সিনেমায় দেখা গেছে তাকে। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই আসতে চলেছে নায়িকার সংসারে প্রথম সন্তান।