জুলাই ২৭, ২০২৪

শনিবার ২৭ জুলাই, ২০২৪

মানুষ নাকি ভালোবেসে আমার নামে গরুর নাম রাখে: হিরো আলম

মানুষ নাকি ভালোবেসে আমার নামে গরুর নাম রাখে: হিরো আলম
মানুষ নাকি ভালোবেসে আমার নামে গরুর নাম রাখে: হিরো আলম। ছবি: সংগৃহীত

সবার প্রিয় হিরো আলম, তার আসল নাম হচ্ছে আশরাফুল আলম। প্রায় সময়ই নানান ইস্যুতে আলোচনা-সমালোচনায় থাকেন এই ইউটিউব তারকা। কোরবানির ঈদকে কেন্দ্র করে অনেকেই তার নামের সঙ্গে মিলিয়ে নিজের পোষ্য গরুর নাম রাখেন। তিনি জানান, তারা তাকে ভালোবেসেই এমনটা করেন।

গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের পেজে হিরো আলম একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

হাটে আপনার নামে গরু ওঠে বিক্রির জন্য, বিষয়টি কীভাবে দেখেন? উত্তরে হিরো আলম বলেন, প্রতিবারই তো হিরো আলমের নামে মানুষ গরু পালে, যারা বিক্রি করে। হিরো আলমের নামে গরুর নাম দিলে হয়তো ভালো বিক্রি হবে। তিনি আরও বলেন, কেউ হয়তো ভালোবেসে শখ করে এটা রাখে। গরুর নাম হিরো আলম, এবারের ঈদেই নতুন না। এর আগেও এমন ঘটনা ঘটেছে। তাই এটা নিয়ে মন খারাপ করি না আমি। তারা আমাকে ভালোবাসে, এজন্য আমার নামে তারা গরুর নাম রাখে।

হিরো আলম আরো বলেন, ‘যারা আমাকে ভালোবাসে তারা আমার নামে গরুর নাম রাখে। এটা নিয়ে আমার কোনো রাগ নাই, অভিমান নাই। হিরো আলমের নামের একটা দাম আছে। সব মিলিয়ে ক্রেতারা গরুটা কেনে।এবং গাবতলী হাটে আমার নামে গরু আসলে, আমি ফ্রি থাকলে অবশ্যই হাটে গরুটা দেখতে যাব।