সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

মল্লিকার সঙ্গে ২০ বছরের দ্বন্দ্ব নিয়ে যা বললেন ইমরান হাশমি

Emraan Hashmi-Mallika Sherawat
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের চলা প্রায় ২০ বছরের ‘দ্বন্দ্বের’ অবসান ঘটিয়ে কাছাকাছি এলেন।

এর আগে পরিচালক অনুরাগ বসুর পরিচালিথ ইরোটিক থ্রিলার ‘মার্ডার’ ছবিতে তাদের কামুক অভিনয় এবং রসায়ন দিয়ে ভক্ত-অনুরাগীদের মনে সাড়া জাগিয়েছিলেন। তারপর এ জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। অবশ্য ২০২১ সালে শেরাওয়াত তাদের লড়াইকে “শিশুসুলভ” হিসাবে চিহ্নিত করা সত্ত্বেও তাদের আবার একসঙ্গে দেখা যেতে আরও তিন বছর লেগেছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমরান হাশমি বলেন, ‘এটি (সাক্ষাৎ) খুবই উষ্ণ এবং সৌহার্দ্যপূর্ণ ছিল। আমি তাকে অনেকদিন পর দেখেছি। আমার মনে হয় না মার্ডার মুক্তির পর আমি তার সাথে কয়েকবার দেখা করার পর আমাদের এরকম একটি এনকাউন্টার হয়েছে।আমরা তখন তরুণ এবং মূর্খ ছিলাম। জীবনে এমন একটি পর্যায় আসে যখন আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এত সীমিত এবং আপনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েন।’

এ বলিউড অভিনেতা বলেন, ‘কিছু কথা তার দ্বারা বলা হয়েছিল, কিছু আমার দ্বারা, সেগুলি খারাপ ছিল। আমি মনে করি এটি কেবল অতীত হয়ে গেছে এবং আমরা এটিকে অনেক আগেই একপাশে রেখেছিলাম। তাকে দেখে খুব ভালো লেগেছিল।পরবর্তীতে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে সেই একজন সহ-অভিনেতা কার সাথে তিনি আবার কাজ করতে পারতেন, ইমরান হাশমি অবিলম্বে মল্লিকা শেরাওয়াতের নাম দিয়েছিলেন।’

উল্লেখ্য, ২০২১ সালে দ্য লাভ লাফ লাইভ শোতে মন্দিরা বেদীর সঙ্গেদ কথা বলার সময়, মল্লিকা শেরাওয়াত উল্লেখ করেছিলেন যে, তার অনেক সহ-অভিনেতার তার সাথে অহংকার সংঘর্ষ হয়েছিল।

তিনি বলেন, মর্ডারের প্রচারের সময় ইমরান হাশমির সাথে সবচেয়ে মজার ছিল, যে আমাদের ভুল বোঝাবুঝি বা অন্য কিছু ছিল। এটি আমার পক্ষে খুব অপ্রত্যাশিত এবং শিশুসুলভ ছিল, কিন্তু আমিও কম নই। আমি তার সাথে যোগাযোগ হারিয়ে ফেলেছি এবং এটি সত্যিই দুঃখজনক, কারণ তিনি একজন দুর্দান্ত সহ-অভিনেতা ছিলেন। তিনি খুব বন্ধুত্বপূর্ণ এবং দানশীল। সে একজন চমৎকার ছেলে।

তথ্য সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা