সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

পুরনো শাড়ি গায়ে, থালা হাতে ভিক্ষা করছেন মাহি?

Samira Khan Mahi
অভিনেত্রী সামিরা খান মাহি | ছবি: ফেসবুক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি সম্প্রতি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন যা ব্যাপকভাবে আলোচিত হচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে মাহি একেবারে সাদা পুরনো শাড়ি গায়ে, এক হাতে ভিক্ষার থালা, আরেক হাতে ঝুলি, আর চোখে তার রাজ্যের ক্লান্তি।

ক্যাপশনে তিনি লিখেছেন, “আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে—”।

অনেকেই মনে করছেন মাহি হয়তো বাস্তবেই ভিক্ষা করছেন। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, মাহি আসলে একটি ঈদের নাটকের শুটিং করছেন। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত।

নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

মাহি বলেন, “এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি। তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।”