সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

নুসরাত ফারিয়া হাসপাতাল থেকে ঘরে ফিরে যা বললেন

Nusraat Faria
অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি: ফেসবুক

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

পোস্টে তিনি লিখেছেন, “আলহামদুল্লিলাহ, এখন আমি ভালো আছি। আপনাদের সবার দোয়া ও ভালোবাসার জন্য ধন্যবাদ।”

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়েন নুসরাত। তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভিনেত্রীর মা পারভিন আক্তার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। চিকিৎসক তাকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

নুসরাত ফারিয়া মাজহার একজন জনপ্রিয় বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টেলিভিশন উপস্থাপক এবং রেডিও জকি। ঢালিউড ও টালিউডে বেশিরভাগ চলচ্চিত্রে কাজ করেন অভিনেত্রী। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড়পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘হিরো ৪২০’, ‘বাদশা– দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস ২: ব্যাক টু রুল’ এবং ‘মুজিব: একটি জাতির রূপকার’।