সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

ডিমের তরকারি রান্না করতে রাজি না হওয়ায় নারী সঙ্গীকে কুপিয়ে হত্যা

Murder Graphic Seen
খুন। গ্রাফিক্স: রাইজিং কুমিল্লা

ডিমের তরকারি রান্না করতে রাজি না হওয়ায় নারী সঙ্গীকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। ভারতের হরিয়ানার গুরুগ্রামে ঘটেছে এ চাঞ্চল্যকর ঘটনা। অভিযুক্ত যুবক পুলিশের কাছে খুনের কথা স্বীকারও করেছে।

সম্প্রতি ভারতের হরিয়ানার গুরুগ্রামে এ হত্যাকাণ্ড ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির গণমাধ্যম এনডিটিভি।

ওই যুবকের নাম লল্লন যাদব। পুলিশের কাছে দাবি করেন, ঘটনার সময় মদ্যপ ছিলেন। নেশার ঘোরে তিনি এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। শনিবার (১৬ মার্চ) দিল্লি থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, মৃতের নাম অঞ্জলি। তিনি কাগজ কুড়ানোর কাজ করতেন। শনিবার চৌমা গ্রামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে অঞ্জলির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। ওই বাড়িরই কেয়ারটেকার প্রথমে মরদেহটি দেখতে পান। তিনিই পুলিশে খবর দেন।

তদন্ত করে পুলিশ জানতে পারে, মৃতের সঙ্গে এক যুবকও থাকতেন। আশপাশের লোকজনকে জিজ্ঞাসা করতেই লল্লনের নাম জানতে পারে পুলিশ। তারপরই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। জেরার মুখে সব স্বীকারও করেন লল্লন।

পুলিশের কাছে লল্লন জানায়, বুধবার কাজ থেকে ফিরে মদ্যপ অবস্থাতেই অঞ্জলিকে ডিমের তরকারি রান্না করতে বলেন তিনি। অঞ্জলি রান্না করতে না চাওয়ায় তাকে প্রথমে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করেন। তারপর মৃত্যু নিশ্চিত করতে কুপিয়ে খুন করে চৌমা গ্রামের কাছে একটি নির্মাণাধীন বাড়িতে ফেলে দিয়ে আসেন।