সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

ডিভোর্সের ৩৫ দিনের মাথায় ২৭ বছরের অভিনেত্রীকে বিয়ে করলেন কাঞ্চন মল্লিক!

Kanchan Mullick and Sreemoyee Chattaraj
ছবি: সংগৃহীত

৫৩ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ে করলেন জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। ৩৫ দিন আগে স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের পর গত ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে-র দিন ২৭ বছর বয়সী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

শ্রীময়ী জানান, আইন অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়েছে, তবে সামাজিক বিয়ে সারবেন মার্চের ৬ তারিখ।

শ্রীময়ী আরও জানান, তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না যে তিনি মিস থেকে মিসেস হয়ে গেছেন। দুজনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছেন।

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের গল্প রীতিমতো ফিল্মি! শ্রীময়ীর কথায়, বিয়ের ব্যাপারে কাঞ্চন কিছুই জানতে দেননি তাকে। সবটা গোপন রেখেছিলেন, শুধু বলেছিলেন- ‘সরস্বতী পূজায় বাড়িতে খাওয়াদাওয়া হবে।’

বিয়ের আসরে দুজনের পরনেই ছিল ভালোবাসার রং লাল। শ্রীময়ী লাল শাড়িতে, কাঞ্চন লাল শেরওয়ানিতে। অভিনেত্রী জানান, ওই দিন হাঁটু মুড়ে বসে কাঞ্চন তাকে প্রোপোজ করেছেন। জানতে চান, ‘আমাকে বিয়ে করবে?’

কাঞ্চন আগে থেকেই শ্রীময়ীর পরিবারের কাছে বিয়ের অনুমতি নিয়ে রেখেছিলেন। প্রেয়সীর মুখে হ্যাঁ, শোনা মাত্রই রেজিস্ট্রারকে ফোন। চটপট শুভকাজ সেরে ফেলেন।

বিয়ের উপহার হিসাবে ছিল লাল রঙের শাড়ি এবং প্ল্যাটিনামের আংটি। শাড়িটি রেজিস্ট্রি বিয়ের সময় পরেছিলেন অভিনেত্রী। সই-সাবুদ পর্ব মিটতেই হয় নিয়মমাফিক মালাবদল। তবে আংটি বদল তোলা রয়েছে ৬ মার্চের জন্য।