সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

খোলামেলা আবেদনময়ী ছবিতে উত্তাপ ছড়াচ্ছেন রুনা খান

Runa Khan
ছবি: রুনা খানের সৌজন্যে

অভিনেত্রী রুনা খান। ওজন কমিয়ে বিভিন্ন সময়ে নতুন নতুন ছবিতে রুপে উষ্ণতা ছড়িয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকছেন এই অভিনেত্রী। এবার অন্য বারের মতো ব্যতিক্রম ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

দিন যতই যাচ্ছে অভিনেত্রীর বয়সও যেন কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের উওাপ ছড়াচ্ছেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর একের পর এক খোলামেলা ছবি তাক লাগাচ্ছে ভক্তদেরও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেসবুক পেজে সোমবার (১২ ফেব্রুয়ারি) বেশ কয়েকটি খোলামেলা আবেদনময়ী ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। আর এই ছবিগুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল।

জানা যায়, একটি ফটোশুটে অংশ নেন রুনা খান। আর সেই ছবি তিনি প্রকাশ করেছেন ফেসবুক হ্যান্ডেলে।

ছবিগুলোর ক্যাপশনে রুনা খান লিখেছেন, ‘পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী ওই পোশাক পরবেন তিনি পারবেন।’

রুনা খানের সাহসী এই ছবিগুলোতে বিভিন্ন মন্তব্যে করেছেন অনুসারীরা। একজন লিখেছেন, নিজেকে, নিজের কাজকে ভালবাসার প্রকৃত উদাহরণ তুমি। ভীষণ ক্লাসিক। অন্য একজন বলেছেন, আহা..নিজের সাহসে, নিজের ইচ্ছেয় নিজেকে নতুন করে আবিস্কার করা !! চাট্টিখানি কথা নয়।

এর আগে রাজধানীতে ‘খাদি ফ্যাশন উইক’ মাতিয়েছেন রুনা খান। যেখানে প্রথমবারের মতো র‌্যাম্পে হেঁটেছেন অভিনেত্রী। শো-স্টপার রুনা খানের পোশাক ছিল আবার একেবারেই আলাদা রঙের। উজ্জ্বল নীল শাড়ি আর ম্যাচিং স্টাইলিশ জ্যাকেট পরেন তিনি।