সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার মুরাদনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই, মূলহোতা গ্রেফতার

In Cumilla's Muradnagar, police identity theft, master arrested
ছবি: সংগৃহীত

কুমিল্লার মুরাদনগর উপজেলার থানার সামনে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময়ে ছিনতাইকৃত টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার নাজমুল (২৬) উপজেলা সদরের ওমর আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, গত ৫ জুন ভোরে মুরাদনগর থানার অদূরে পুলিশ পরিচয়ে একদল ছিনতাইকারী সঞ্জিত চন্দ্র সরকার নামের এক মাছ ব্যবসায়ীকে পিকআপসহ আটক করে। গাড়িতে অবৈধ মাল আছে বলে তল্লাশি চালায় তারা।

এ সময় চালক সোহেলের পকেট থেকে ১ লাখ ২ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। বিষয়টি সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করলে ছিনতাইকারীরা মোটরসাইকেল ও প্রাইভেটকারযোগে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী সঞ্জিত থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার রাতে পুলিশ ঘটনার মূলহোতা নাজমুল হাসানকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি প্রবাস চন্দ্রধর বলেন, ‘ছিনতাইকারী নাজমুল অপরাধ সিন্ডিকেটের একজন হোতা। আমরা এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছি’।