সেপ্টেম্বর ১৯, ২০২৪

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমান আদালতে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

RisingCumilla.Com - Two companies were fined by the mobile court in Cumilla's Brahmanpara
ছবি: প্রতিনিধি

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মূল্য তালিকা প্রদর্শন ব্যাতিত পণ্য বিক্রয়, খাদ্যের মোড়কে উৎপাদন, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য না থাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করার অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

রবিবার সকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথা এর নের্তৃত্বে সাহেবাবাদ বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, রবিবার সকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথা এর নের্তৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি দল উপজেলার সাহেবাবাদ বাজারে অভিযান পরিচালনা করে।

এসময় মূল্য তালিকা প্রদর্শন ব্যাতিত পণ্য বিক্রয়, খাদ্যের মোড়কে উৎপাদন, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য না থাকার অপরাধে সাহেবাবাদ বাজারের মুদি ব্যবসায়ী জসিম স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করে। একই সময়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করার অপরাধে আল্লাহর দান মাংস দোকানির মালিককে ৭ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

এসময় সেনেটারী ইন্সপেক্টর পারভীন সুলতানা ও থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও প্রশাসন সূত্রে জানা যায়।