সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যাত্রীসেজে অটোরিকশা চুরি, নারীসহ গ্রেপ্তার ২

Auto-rickshaw stolen by passengers in Brahmanpara, Cumilla, 2 women arrested
ছবি: সংগৃহীত

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়য় যাত্রী সেজে ব্যাটারিচালিত অটোরিকশা (টমটম) চুরির ঘটনায় নারীসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তারসহ তাদের কাছ থেকে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার (৭ জুলাই ) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। শনিবার (৬ জুলাই) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের নন্দীপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রহিমপুর এলাকার আবুল হাশেম প্রকাশ হাসু ড্রাইভারের ছেলে হেলাল উদ্দিন (৩৮) ও কুমিল্লা নগরীর শুভপুর এলাকার জাকিরের বাড়ির মৃত জাকির হোসেনের মেয়ে মরিয়ম আক্তার বিউটি প্রকাশ আঁখি আক্তার (২১)।

পুলিশ জানিয়েছে, ‘শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ৭০০ টাকায় নারীসহ দুইজন যাত্রী অটোরিকশা ভাড়া নেয়। তবে যাত্রীরা ব্রাহ্মণপাড়া আসার পর তাদের এক পরিচিত লোকের কাছ থেকে দুই কেজি তেঁতুল আনতে বলে। পরে চালক ফিরে এসে দেখেন অটোরিকশাসহ যাত্রীরা কেউ নেই। বিষয়টি ব্রাহ্মণপাড়া থানা পুলিশকে জানানো হলে এসআই নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে চুরি যাওয়া গাড়িটিসহ উপজেলার সদর ইউনিয়নের নন্দীপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।’

এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম আতিক উল্লাহ জানান, অটোরিকশা (টমটম) চোর চক্রের নারীসহ দুই সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, অজ্ঞাতনামা আসামিসহ তারা দীর্ঘদিন ধরে এ ধরনের চুরির সঙ্গে জড়িত রয়েছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।