সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার বরুড়ায় এতিমদের মাঝে নগদ অর্থ ও ইফতার বিতরণ

Distribution of cash and iftar among orphans in Barura, Cumilla
ছবি: সংগৃহীত

সোমবার (১ এপ্রিল) কুমিল্লার বরুড়া উপজেলায় শিলমুড়ী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এতিমদের মাঝে নগদ অর্থ ও ইফতার বিতরণ করা হয়েছে।

এই অনুষ্ঠানে কুমিল্লা-৮ বরুড়া আসনের সংসদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ জেড এম শফিউদ্দিন শামীম এর পক্ষ থেকে ২২ জন এতিমকে নগদ অর্থ প্রদান করা হয়।

এছাড়াও, ৩২০ জন বিভিন্ন শ্রেণী পেশার ও আওয়ামী লীগের নেতাকর্মীর মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার সাবেক মেয়র বাহাদুরুজ্জামান বাহাদুর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, শিলমুড়ী উ. ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু ইসহাক, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাজী মমিন উল্ল্যাহ ভূঁইয়া, সহ-সভাপতি হাজী মো. সেলিম, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভিপি মো. মুজিবুর রহমান সহ সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও এক নং ওয়ার্ড মেম্বার হারুনুর রশিদ।

আরও উপস্থিত ছিলেন, দুই নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রশিদ তিন নং ওয়ার্ড মেম্বার আলম হোসেন ৫ নং ওয়ার্ড মেম্বার ওয়াহেদ আলী ৬ নং ওয়ার্ড মেম্বার মরমোলী ৭ নং ওয়ার্ড মেম্বার নাসিরুদ্দিন ৮ নং ওয়ার্ড মেম্বার মাস্টার হুমায়ুন কবির ৯ নং ওয়ার্ড মেম্বার মহসিন হোসেন এবং প্রত্যেক ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ এর নেতাকর্মীরা।