সেপ্টেম্বর ১৭, ২০২৪

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার দাউদকান্দিতে কিশোর গ্যাংয়ের হামলায় ২ ভাই আহত

beat up
পিটুনি | প্রতীকি ছবি/সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় দুই ভাই আহত হয়েছে। গত শুক্রবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮টায় উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাঁ এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। এদিকে ওই রাতেই ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৭ জুলাই) দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন – তিতাস উপজেলার গোপালপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) ওরফে ব্ল্যাক মেহেদী, শোলাকান্দি গ্রামের রবিউল হোসেনের ছেলে সাজ্জাদ আহম্মেদ (২০), বলরামপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (২১) ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মো. ফয়সাল (১৯)।

এদিকে হামলায় আহত নুরপুর গ্রামের হাসেম মীরের ছেলে জাহিদ হাসান (২০) ও মাসুদ রানা (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হামলার শিকার জাহিদ ও মাসুদ গৌরীপুর বাজার থেকে বাসায় যাচ্ছিল। বাজারের ঈদগাঁর সামনে পৌঁছালে ১০-১৫ জনের কিশোর গ্যাংয়ের একটি সংঘবদ্ধ দল তাদের পথরোধ করে। একপর্যায়ে লাঠি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা।

এ বিষয়ে আহত জাহিদ ও মাসুদ রানার মামা আলমগীর মোল্লা বলেন, ‘আমার ভাগ্নে জাহিদ ও মাসুদকে আহত অবস্থায় উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। হামলাকারীরা ভাগ্নে জাহিদ হাসানের গলায় থাকা সোনার চেইন ও পকেটে থাকা দেড় হাজার টাকা নিয়ে গেছে।’

উক্ত ঘটনায় আলমগীর মোল্লা বাদি হয়ে ৯ জনের নামসহ অজ্ঞাতপরিচয় ৬-৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

এ বিষয়ে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রোমেল বড়ুয়া বলেন, এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।